shono
Advertisement

দিশেহারা চোখ, উদভ্রান্তের মতো চেহারা, নেটদুনিয়ায় ভাইরাল সুশান্তের মৃত্যুর আগের ভিডিও!

ভিডিওয় অভিনেতার ব্যবহার বেশ অস্বাভাবিক, মনে করছেন অনেকে।
Posted: 05:31 PM Dec 30, 2022Updated: 05:38 PM Dec 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুন করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput)। এমনই অভিযোগ করেছিলেন কুপার হাসপাতালের মর্গকর্মী। তারপর থেকেই নতুন করে সুশান্তের মৃত্যুর বিচারের দাবিতে সরব হয়েছেন তাঁর অনুরাগীরা। এমন পরিস্থিতিতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সুশান্তের একটি ভিডিও। দাবি করা হচ্ছে, এটিই নাকি প্রয়াত অভিনেতার শেষ ভিডিও।

Advertisement

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রথম থেকেই অভিনেতার মৃত্যু নিয়ে রহস্য ছিল। আর তা নিয়ে বিস্তর তর্ক-বিতর্ক, অভিযোগ, পালটা অভিযোগ শোনা গিয়েছে। সুশান্তের মৃত্যুর বিচারের দাবিতে কলকাতা শহরেও মিছিল হয়েছিল। অনেকেই সেই সময় সুশান্তের মানসিক সমস্যা নিয়ে মতামত প্রকাশ করেছিলেন। অভিনেতার যে পুরনো ভিডিও নতুন করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তা চমকে দেওয়ার মতো।

[আরও পড়ুন: তুনিশাকে ইসলাম ধর্মের নিয়ম মানতে বাধ্য করেছিল শিজান? বিস্ফোরক অভিনেত্রীর মা]

ভিডিওতে সুশান্তকে উদভ্রান্তের মতো দেখাচ্ছে। চোখে-মুখে দিশেহারা ভাব। নেপথ্যে এক মহিলার কণ্ঠ শোনা যাচ্ছে। তিনি সুশান্তকে প্রশ্ন করছেন, “আজকে খাবার খেয়েছো?” অভিনেতা জানান, খাবার তিনি খাননি। অভিনেতার ব্যবহার বেশ অস্বাভাবিক, ভিডিও দেখার পর মনে করছেন অনেকে। কেউ অক্ষেপ প্রকাশ করেছেন, কেউ আবার ক্ষোভ উগরে দিয়েছেন। অভিনেতার মৃত্যুর বিচারের দাবিতেও সরব হয়েছেন নেটিজেনদের একাংশ।

“আমি যখন প্রথম সুশান্তের মৃতদেহ দেখি, আমার মনে হয়েছিল, এটি মোটেই আত্মহত্যা নয়, ওঁকে খুন করা হয়েছে। আমি সে কথা, আমার উচ্চপদস্থ অফিসারকে জানাইও। তার পরে আর ঊর্ধ্বতন আমায় বলেন, দ্রুত ছবি তুলে কাজ সেরে মৃতদেহ পুলিশকে দিয়ে দিতে। আর তাই শুধুমাত্র রাতেই আমরা ময়নাতদন্ত করতে পেরেছিলাম”, কিছুদিন আগে এমনটাই বলেছিলেন কুপার হাসপাতালের মর্গকর্মী রূপকুমার শাহ। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার অভিনেতার আইনজীবী বলেছিলেন, “আমি বরাবর বলে এসেছি সুশান্তের মৃত্যু নিছক আত্মহত্যার ঘটনা নয়। এর পেছনে কোনও ষড়যন্ত্র আছে। আর একমাত্র সিবিআইয়ের পক্ষেই সত্যিটা সামনে আনা সম্ভব।”

[আরও পড়ুন: পেলের প্রতি শোকজ্ঞাপন করতে গিয়ে অন্য ফুটবলারের ছবি! তীব্র কটাক্ষের শিকার মধুমিতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement