shono
Advertisement

‘বাড়িতে থাকি না, বউ চটেছে’! বাঙালি স্ত্রীয়ের ভয়ে ছুটি চাইছেন পঙ্কজ ত্রিপাঠী

'OMG 2' অভিনেতার অকপট স্বীকারোক্তি।
Posted: 08:05 PM Aug 20, 2023Updated: 08:05 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্সঅফিসে যখন বিজয়রথ ছোটাচ্ছে ‘OMG 2’, ঠিক তখনই কাজ থেকে বিরতি নিতে চাইছেন পঙ্কজ ত্রিপাঠী। কেন? আসলে অভিনেতার স্ত্রীয়ের অভিযোগ তিনি নাকি বাড়িতেই থাকেন না। তাই এবার যখন সিনেমা রমরমিয়ে ব্যবসা করা শুরু করেছেন, তখন দিন কয়েক কাজের জগৎ থেকে হাফ ছেড়ে বাঁচতে চাইছেন পঙ্কজ ত্রিপাঠী।

Advertisement

প্রসঙ্গত, ‘OMG 2’ যতটা না বেশি অক্ষয় কুমারের ছবি, তার থেকেও দ্বিগুণ পঙ্কজ ত্রিপাঠীর। এই সিনেমা ‘OMG’র সিক্যুয়েল ঠিকই কিন্তু অক্ষয়ের তুলনায় পঙ্কজের স্ক্রিন প্রেজেন্স অনেক বেশি। বলিউড খিলাড়ি যদি এই ছবির সারথী কৃষ্ণ হন, তবে পঙ্কজ বেড়ে খেলেছেন অর্জুন হয়ে। অতঃপর ১০০ কোটির গণ্ডী পেরনো এই সাফল্যের ভাগীদার ততটাই পঙ্কজ ত্রিপাঠী। এবার সেই অভিনেতাই কিনা কাজ থেকে বিরতি চাইছেন।

কেন? বাঙালি স্ত্রীয়ের অভিযোগের কারণে। এপ্রসঙ্গে পঙ্কজ বললেন, “আমি বছরে ৫ থেকে ৬ টা সিনেমা করি। আমার বউ অভিযোগ করে যে, আমি বাড়িতেই থাকি না। তাছাড়া লাগাতার কাজ করে আমিও ক্লান্ত। আগামী দিনগুলোতে সিনেমা নির্বাচনের ক্ষেত্রে আমি আরও সিলেক্টিভ হব। আমার শরীর-স্বাস্থ্যের খেয়াল রাখতে হবে। এবার ২টো কাজের মাঝে আমার একটু বিরতি দরকার। পরের মাস থেকে একদম কড়া নিয়মানুবর্তিতার মধ্যে জীবন কাটাব। ডিসেম্বর মাসে ‘ফুকরে ৩’র রিলিজ আচে আবার।”

[আরও পড়ুন: শনিতে যোগীর পা ছুঁয়ে প্রণাম, রবিতে অযোধ্যায় ‘ইচ্ছেপূরণ’ রজনীকান্তের, মুখ খুললেন রামমন্দির নিয়েও]

উল্লেখ্য, পঙ্কজ ত্রিপাঠী আদতে বাঙালি পরিবারের জামাই। স্ত্রী মৃদুলা বাঙালি পরিবারের মেয়ে। সেই প্রেক্ষিতেই পঙ্কজ বাঙালি খানাপিনাও ভালবাসেন। সৃজিত মুখোপাধ্যায়ের ‘শেরদিল’-এর শুটে আলু পোস্ত, কষা মাংস, চচ্চড়ি খেয়েছিলেন। আর সৃজিতের ছবির হাত ধরেই বলিউডে পা রাখেন পঙ্কজের স্ত্রী মৃদুলা ত্রিপাঠী।

[আরও পড়ুন: ‘যাদবপুর না উরফি জাভেদ?’, ‘ক্যাম্পাসে মদ্যপান’ মন্তব্য ভাইরাল হতেই খোঁচা অনিন্দ্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement