shono
Advertisement

OMG! অভিনয় ছেড়ে দিচ্ছেন কঙ্গনা!

জানেন, অভিনয় জীবন ছেড়ে কী করতে চাইছেন বলিউডের কুইন? The post OMG! অভিনয় ছেড়ে দিচ্ছেন কঙ্গনা! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:29 PM May 06, 2017Updated: 01:59 PM May 06, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঢের হয়েছে, আর নয়। বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, আর নাকি অভিনয় করতে চাইছেন না কঙ্গনা রানাউত। অভিনয় পারদর্শীতা দিয়ে একের পর এক সমালোচকের মুখ বন্ধ করে দেওয়া কঙ্গনাকে কিনা আর দেখা যাবে না বড় পর্দায়? ব্যাপারটা শুনে হজম হচ্ছে না অনেকেরই। কিন্তু গুঞ্জন, এবার পরিচালনায় হাত পাকাতে চাইছেন কুইন। বেশ কিছু বিনোদন সংবাদ সংস্থাকে নাকি এমনটাই জানিয়েছেন খোদ কঙ্গনা। আগামী ছবি ‘মণিকর্ণিকা- দ্য কুইন অফ ঝাঁসি’র মহরত দৃশ্যের শুটিং ছিল সম্প্রতি। রানি লক্ষ্মীবাঈয়ের এই বায়োপিকের পরই নাকি অভিনয় ছেড়ে পরিচালনায় নামবেন তিনি।

Advertisement

[OMG! ক্যামেরার সামনেই মহিলা সহকর্মীকে চুম্বন এই অভিনেত্রীর]

প্রায় ১১ বছরের কেরিয়ার তাঁর। এই কম সময়ের মধ্যে তাঁর অভিনয় জীবন বহু ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে গিয়েছে। একেবারে গলি থেকে রাজপথে এসে পদার্পণ হয়েছে তাঁর। নাতিদীর্ঘ অভিনয় জীবন এক অন্য উচ্চতায় পৌঁছেছে একের পর এক দুরন্ত পারফরম্যান্সের পর। ঝুলিতে এসেছে ফিল্মফেয়ার, জাতীয় পুরস্কার-সহ আরও কত কিছু। কিন্তু এবার অন্য কোনও পরিচালকের নির্দেশে নয়, নিজেই নির্দেশনায় নামতে আগ্রহী কঙ্গনা। তাঁর মতে, ‘আমি মনে করি, গত ১১ বছরে আমি যা অর্জন করেছি তা যথেষ্ট। এবং এটা আমাকে সম্পূর্ণ করেছে। এখন আমার ৩০ বছর বয়স, এরপর আমি নিজেকে কোনও পরিচালকের নির্দেশনায় কাজ করতে আগ্রহী নই। এবার ছবি নির্মাতা হিসাবেই নিজেকে দেখতে চাই।’ প্রসঙ্গত, এটা জানলে অনেকেই অবাক হবেন যে, নিজের পরবর্তী ছবি সিমরনের জন্য চিত্রনাট্য লিখে মুকুটে আরেকটি পালক যোগ করেছেন কঙ্গনা।

[আলিয়ার টপলেস ছবিতে ফের শোরগোল নেটদুনিয়ায়]

বর্তমানে ‘মণিকর্ণিকা’র কাজ নিয়ে খুব ব্যস্ত কঙ্গনা। রানি লক্ষ্মীবাঈ সম্পর্কে তাঁর মত, ‘ভাল মন্দের বেশ জ্ঞান ছিল রানির। সেই গুণই তাঁর পরিচিতি তৈরি করেছিল। ব্রিটিশরাও তাঁকে জীবন এবং মৃত্যুর মধ্যে কোনও একটাকে বেছে নিতে বলেছিল তাঁকে। কিন্তু সম্মান জলাঞ্জলি দিয়ে বাঁচতে চাননি রানি, আমিও সেরকমই। মহিলা হিসাবে তুমি কখনও তোমার সম্মান ছাড়া বাঁচতে পার না।’ জানা গিয়েছে, কেতন মেহতার পিরিয়ড ছবি ‘মণিকর্ণিকা’ আগামী বছর ২৮ এপ্রিল মুক্তি পাবে।

The post OMG! অভিনয় ছেড়ে দিচ্ছেন কঙ্গনা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement