shono
Advertisement

ভয়াবহ আগুনে পুড়ে ছাই ময়দানের শতাব্দী প্রাচীন ক্লাব

দেখুন সেই ভয়াবহ ভিডিও। The post ভয়াবহ আগুনে পুড়ে ছাই ময়দানের শতাব্দী প্রাচীন ক্লাব appeared first on Sangbad Pratidin.
Posted: 12:04 PM Apr 01, 2019Updated: 12:04 PM Apr 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার ভোরে আচমকাই আগুন ধরে গেল ক্লাবে। কিছু বুঝে ওঠার আগেই সব শেষ। জতুগৃহে পরিণত হল ময়দানের শতাব্দী প্রাচীন উয়ারী ক্লাব।

Advertisement

ক্লাবের তরফে ইন্দ্রনাথ পাল জানান, এদিন ভোর ৫টা নাগাদ আগুন লেগে যায় ক্লাবে। সেই সময় দু’জন মালি ক্লাবের ভিতরেই ঘুমাচ্ছিলেন। আগুন লেগেছে টের পেয়েই ছুটে বেরিয়ে আসেন। একজন অক্ষত থাকলেও অন্যজন চোট পান। হাসপাতালে চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। আগুন লাগার খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছায় দমকলের চারটি ইঞ্জিন। দমকলবাহিনীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও কিছুই রক্ষা করা যায়নি। ক্রিকেট কিট থেকে ক্লাবের প্রয়োজনীয় নথিপত্র, সবই পুড়ে ছাই হয়ে গিয়েছে। শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে জানান দমকল কর্মীরা।

[আরও পড়ুন: আইপিএলে ফের ম্যাচ ফিক্সিং! পন্থের ভিডিও ঘিরে ঘনাল রহস্য]

এদিন সকালে অনুশীলনের জন্য দুই খেলোয়াড়ও এসে পৌঁছেছিলেন ক্লাবে। কিন্তু এসে প্রিয় ক্লাবের এমন দুর্দশা দেখে ফিরে যান তাঁরা। খবর দিয়ে দেওয়া হয় বাকিদেরও। ১২৫ বছরের এই ক্লাবে ক্রিকেট, ফুটবল এবং হকির খেলোয়াড়ের সংখ্যা কম নয়। ভবানীপুর, কালীঘাটের মতোই জনপ্রিয় ময়দানের এই ক্লাবও। ক্রিকেটে দীর্ঘদিন প্রথম ডিভিশনে খেলছে ক্লাব। আগামী ৪ এপ্রিলও রয়েছে ম্যাচ। ক্লাবের তরফে খবর, এমন ভয়াবহ পরিস্থিতিতেও ম্যাচ বাতিল করা হচ্ছে না।

ক্লাবের দ্রুত মেরামতির কাজ শুরু হবে। শীঘ্রই বৈঠকে বসতে চলেছেন ক্লাবের কর্তারা। তবে এই বিশাল অঙ্কের ক্ষতি নিয়ে চিন্তিত তাঁরা। ক্লাবের আশা, এমন দুর্দিনে পাশে দাঁড়াবে রাজ্য সরকার। ইন্দ্রনাথ পাল বলেন, “সরকার যদি সাহায্য করে, তাহলে দ্রুত ঘুরে দাঁড়াতে পারব আমরা।” উয়ারী ক্লাবে আগুন লাগার ঘটনায় স্তব্ধ গোটা ময়দান এলাকা। তবে স্বস্তি একটাই, হতাহতের কোনও খবর নেই।  

 

[আরও পড়ুন: সিএবি প্রেসিডেন্ট হয়েও দিল্লির উপদেষ্টা, সৌরভের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ]

The post ভয়াবহ আগুনে পুড়ে ছাই ময়দানের শতাব্দী প্রাচীন ক্লাব appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement