shono
Advertisement
Paris Olympics 2024

অলিম্পিকে শুরু ভালোবাসার সফর, চিনের সোনাজয়ী শাটলারকে বিয়ের প্রস্তাব সতীর্থের

অভিনব দৃশ্যের সাক্ষী থাকল প্রেমের শহর প্যারিস।
Published By: Arpan DasPosted: 04:49 PM Aug 03, 2024Updated: 05:10 PM Aug 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের শহর প্যারিস। আর সেখানেই এবার অলিম্পিক। বিভিন্ন ইভেন্টের লড়াইয়ের মধ্যেও কি প্রেম দূরে থাকতে পারে? সেই ছবিই এবার ধরা পড়ল প্যারিস অলিম্পিকে (Paris Olympics 2024)। প্রেমিকার ব্যাডমিন্টনের ইভেন্ট শেষেই বিবাহের প্রস্তাব দিলেন চিনের লিউ ইউচেন।

Advertisement

ব্যাডমিন্টনের মিক্সড ডাবলসে সোনা জিতেছেন চিনের হুয়াং ইয়াকিয়ং। যদিও ডাবলস ইভেন্টে তাঁর প্রেমিক ইউচেন পদক জিততে পারেননি। পুরুষদের ডাবলসে তিনি হেরে যান। কিন্তু তাতে কি? প্রেমিকা সোনা জিততেই হাঁটু মুড়ে বসে পড়লেন তিনি। বিয়ের প্রস্তাব দিয়ে জিতে নিলেন ইয়াকিয়ংয়ের মন। সেই সঙ্গে দর্শকদেরও মন জিতে নিয়েছে চিনের জুটি।

[আরও পড়ুন: মহামেডান-শ্রাচীর চুক্তি ঘোষণা করবেন মুখ্যমন্ত্রী, সাদা-কালো ব্রিগেডের প্রচারে থাকতে পারেন সৌরভও]

প্যারিসের লা শাপেলে এরিনায় তখন ব্যাপক উৎসাহ। সদ্য সোনা জিতেছেন ইয়াকিয়ং। গলায় সোনার মেডেল। সেই পদকজয়ের সঙ্গেই পেলেন ভালোবাসার প্রস্তাব। এর থেকে ভালো মুহূর্ত আর হতে পারে কি? সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেলেন ইয়াকিয়ং। তাঁকে আংটি পরিয়ে দিলেন ইউচেন। তখন অবাক হয়ে গেলেও পরে ইয়াকিয়াং বলেন, "আমি খুব খুশি। আমার অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না। সোনা পেয়েছি পরিশ্রমের জোরে। আর বিয়ের প্রস্তাব আমাকে অবাক করে দিয়েছে।"

[আরও পড়ুন: ‘জন্ম থেকেই গর্বিত করছে মনু’, পদকজয়ী মেয়েকে নিয়ে আপ্লুত মা সুমেধা]

এবার গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছেন ইউচেন। সতীর্থ জুয়ান ই-র সঙ্গে সফরটা ভালো হয়নি। অন্যদিকে মিক্সড ইভেন্টে জেন সি উই ও ইয়াকিয়ং জুটি প্রথমবার সোনা জিতলেন। কোরিয়ার প্রতিপক্ষের তাঁরা উড়িয়ে দিলেন ২১-৮, ২১-১১ ব্যবধানে। আর তার পরই বিয়ের প্রস্তাব। প্রেমের শহর প্যারিসে নতুন সফর শুরু হল তাঁদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেমের শহর প্যারিস। আর সেখানেই এবার অলিম্পিক।
  • বিভিন্ন ইভেন্টের লড়াইয়ের মধ্যেও কি প্রেম দূরে থাকতে পারে? সেই ছবিই এবার ধরা পড়ল প্যারিস অলিম্পিকে।
  • ব্যাডমিন্টনের ইভেন্ট শেষেই প্রেমিকাকে বিবাহের প্রস্তাব দিলেন চিনের লিউ ইউচেন।
Advertisement