shono
Advertisement

দীর্ঘ মিটিংয়ে ‘ক্লান্ত’ ক্রিকেটাররা, হাফিজকে নিয়ে অসন্তোষ বাড়ছে পাক দলে

হাফিজের ভূমিকায় বিস্মিত পাকিস্তানের বিদেশি ব্যাটিং কোচও।
Posted: 02:12 PM Jan 17, 2024Updated: 02:12 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তান ক্রিকেট দলের ডিরেক্টর মহম্মদ হাফিজকে (Mohammad Hafeez) নিয়ে অসন্তুষ্ট ক্রিকেটাররা। পাক মিডিয়ার প্রতিবেদনে এমনই সব তথ্য বেরিয়ে আসছে। হাফিজের দীর্ঘ টিম মিটিং এবং বক্তৃতায় অধৈর্য হয়ে পড়ছেন পাক ক্রিকেটাররা।
করাচির একাধিক মিডিয়ায় প্রকাশিত প্রতিবেদনে লেখা হয়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক পাক ক্রিকেটার অসন্তোষ প্রকাশ করেছেন হাফিজকে নিয়ে। সদ্য সমাপ্ত অস্ট্রেলিয়া সফরে এবং চলতি নিউজিল্যান্ড সিরিজে হাফিজকে নিয়ে রীতিমতো বিরক্ত পাকিস্তানের ক্রিকেটাররা। পাকিস্তানের (Pakistan Cricket) একটি মিডিয়ায় লেখা হয়েছে, হাফিজের লম্বা লম্বা সব বক্তৃতায় এবং দীর্ঘ মিটিং একঘেয়ে হয়ে উঠেছে। বেশ কয়েকজন ক্রিকেটার বিরক্ত হয়ে উঠেছেন। কারণ বক্তৃতায় একই জিনিসের পুনরাবৃত্তি ঘটান হাফিজ। অস্ট্রেলিয়া সিরিজের আগে হাফিজকে টিম ডিরেক্টর করা হয়। 

Advertisement

 

[আরও পড়ুন: ‘ডাক আমি পাবই’, বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া নিয়ে আত্মবিশ্বাসী শামি]

 

পাকিস্তান দলে একাধিক পরিবর্তন আনা হয়। তার পরেও বদলায়নি পাক ক্রিকেট।  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে ভরাডুবি ঘটেছে পাকিস্তানের। পাক বোলারদের নির্মম ভাবে পিটিয়ে ফিন অ্যালেন বিশ্বরেকর্ড গড়েছেন টি-টোয়েন্টি ফরম্যাটে। এর মধ্যেই হাফিজকে নিয়ে মজাদার সব ভিডিও এবং ছবি ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। আজম খানকে ব্যাটিং পরামর্শ দিচ্ছেন হাফিজ এবং স্পিনারদের বোলিং শেখাচ্ছেন টিম ডিরেক্টর, সেই ছবি ঘুরছে নেটদুনিয়ায়।
পাক ক্রিকেটমহলে আলোচনা চলছে, অন্য কোচদের তাহলে কী ভূমিকা। বিদেশি ব্যাটিং কোচ নিয়োগ করা হয়েছে পাক ক্রিকেটে। সব বিষয়ে হাফিজের ঝাঁপিয়ে পড়া দেখে বিস্মিত পাকিস্তানের ব্যাটিং কোচ অ্যাডাম হোলিওকেও। কী করবেন বুঝতে পারছেন না ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার।

[আরও পড়ুন: ১৬ ছক্কায় ফিন অ্যালেনের বিশ্বরেকর্ড, কিউয়ি ঝড়ে উড়ে গেল পাকিস্তান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement