shono
Advertisement

গান গাইতে রাজি হননি, বাড়িতে ঢুকে গায়িকাকে গুলি করে খুন

শিরোনামে পাকিস্তান। The post গান গাইতে রাজি হননি, বাড়িতে ঢুকে গায়িকাকে গুলি করে খুন appeared first on Sangbad Pratidin.
Posted: 06:10 PM Feb 04, 2018Updated: 06:25 PM Feb 04, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি পেশাদার গায়িকা। টাকার বিনিময়ে অনুষ্ঠানে, ঘরোয়া পার্টিতে গান শোনান। কিন্তু, কোনও অনুষ্ঠানে তিনি গান গাইবেন, সেটা তো গায়িকার ব্যক্তিগত সিদ্ধান্ত। কিন্তু, দেশটার নাম যে পাকিস্তান! অভিযোগ, ঘরোয়া পার্টিতে গান গাইতে না চাওয়ায় গায়িকাকে গুলি করেছে ৩ দুষ্কৃতী। পুলিশ জানিয়েছে, তিন অভিযুক্তকেই শনাক্ত করা গিয়েছে। তাঁদের সন্ধানে তল্লাশি চলছে।

Advertisement

[আটলান্টিকে ২২ জন নাবিক-সহ নিখোঁজ ভারতীয় তৈলবাহী জাহাজ]

পাকিস্তানে অত্যন্ত পরিচিত নাম সুম্বুল খান। বিভিন্ন টিভি শো-তে নিয়মিত গান গাইতে দেখা যায় বছর পঁচিশের এই গায়িকাকে। খাইবার পাখতুনখোয়া প্রদেশের মর্দান এলাকায় থাকেন সুম্বুল খান। অভিযোগ, শনিবার সন্ধেবেলায় একটি ঘরোয়া পার্টিতে সুম্বুলকে দিয়ে গান গাওয়ানোর জন্য ওই পাক-গায়িকার বাড়িতে হাজির হয় তিন ব্যক্তি। সুম্বুলকে বাড়ি থেকে সোজা পার্টিতে নিয়ে যেতে চেয়েছিল ওই তিনজন। কিন্তু, রাজি হননি তিনি। সুম্বুল খানকে লক্ষ্য করে পরপর বেশ কয়েকটি গুলি চালায় দুষ্কৃতীরা। এরপর পরিস্থিতি বেগতিক বুঝে পালিয়েও যায় তারা। ঘটনাস্থলে মারা যান ওই গায়িকা। মৃতার পরিবারের অভিযোগে ভিত্তিতে ৩ অভিযুক্তের বিরুদ্ধে মামলা রজু করেছে তদন্ত শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, গায়িকাকে খুনে অন্যতম অভিযুক্ত নইম প্রাক্তন পুলিশ অফিসার। অপর অভিযুক্ত জাহাঙ্গীর প্রয়াত পাক গায়িকা ঘাজালা জাভেদের প্রাক্তন স্বামী। ২০১৩ সালে গাজালা জাভেদ ও তাঁর বাবাকে খুনের অভিযোগে তাকে যাবজ্জীবন কারাদণ্ডে সাজা দিয়েছিল সোয়াট জেলা ও দায়রা আদালত। পরে অবশ্য নিহত প্রাক্তন স্ত্রীর পরিবারের সঙ্গে সমঝোতা করে নেয় জাহাঙ্গীর। ২০১৪ সালে তাকে বেকসুর খালাস করে দেয় পেশোয়ার হাই কোর্ট।

[অন্য মহিলা প্রশংসা করায় যুবকের পুরুষাঙ্গ কাটল প্রেমিকা]

The post গান গাইতে রাজি হননি, বাড়িতে ঢুকে গায়িকাকে গুলি করে খুন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement