shono
Advertisement

‘শাহরুখ-সলমন না থাকলে আমি হয়তো তারকাই হতাম না’, বলছেন পাক তারকা শোয়েব

রাওয়ালপিণ্ডি এক্সপ্রেসের স্বীকারোক্তি, ওয়াকার ইউনিসের বোলিং রান আপ নকল করতেন শোয়েব।
Posted: 04:37 PM Sep 11, 2023Updated: 04:37 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার সময়ে শোয়েব আখতার (Shoaib Akhtar) নাকি শাহরুখ খানকে (Shah Rukh Khan) প্রশ্ন করেছিলেন, ”তুমি এত চুমু খাও কেন?” কেকেআর-এর হয়ে তিনটি ম্যাচ খেলেছিলেন শোয়েব। ইডেন গার্ডেন্সে শোয়েব আগুনে বোলিং করেছিলেন। শোয়েবের দুরন্ত গতির বোলিংয়ের জন্যই সেই ম্যাচে কেকেআর হারিয়েছিল দিল্লিকে। 

Advertisement

১৫ বছর হয়ে গেল কেকেআর-এর হয়ে রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস খেলেছেন। এত বছর পরেও শোয়েবের মুখে দুই খান-শাহরুখ ও সলমন (Salman Khan)। এক সাক্ষাৎকারে ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’ অকপট, ”সলমন খান আমার সবসময়ের ফেভারিট। শাহরুখ খানকেও আমি খুবই পছন্দ করি। আমি দু’ জনকেই ধন্যবাদ জানাতে চাই। কারণ ওঁরা যদি আমার জীবনে না আসত, তাহলে হয়তো আমি তারকা হতেই পারতাম না। সলমন ও শাহরুখকে আমি নকল করতাম। ওয়াকার ইউনিস এবং ওয়াসিম আক্রমের রান আপ আমি নকল করার চেষ্টা করতাম।” 

[আরও পড়ুন: ‘ইচ্ছাকৃত ভাবে শচীনকে আহত করতে চেয়েছিলাম’, শোয়েবের স্বীকারোক্তির ভিডিও ভাইরাল]

শচীন তেণ্ডুলকরের সঙ্গে তাঁর দ্বৈরথের কথা সবারই জানা। শচীনের হেলমেটে বল দিয়ে আঘাত করেছিলেন শোয়েব। কেন করেছিলেন, সেই উদ্দেশ্য আগেই জানিয়েছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। শোয়েব বলছেন, ”আমি খুব ভাগ্যবান যে শচীন আমার বন্ধুত্ব। মানুষ মনে করে আমি আর শচীন একে অপরের শত্রু। কিন্তু এটা মনে হয় সত্যি নয়।” 

[আরও পড়ুন: ‘ইচ্ছাকৃত ভাবে শচীনকে আহত করতে চেয়েছিলাম’, শোয়েবের স্বীকারোক্তির ভিডিও ভাইরাল]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement