shono
Advertisement

অ্যাডিলেডে হতশ্রী ব্যাটিংয়ের জন্য এবার পাক ক্রিকেটপ্রেমীদের কটাক্ষের মুখে টিম ইন্ডিয়া

কোহলিদের নিয়ে কী বললেন আফ্রিদি?
Posted: 06:23 PM Dec 20, 2020Updated: 08:04 PM Dec 20, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ অ্যাডিলেড টেস্টের দ্বিতীয় ইনিংসে হতশ্রী ব্যাটিংয়ের জন্যই হাতের মুঠোয় থাকা ম্যাচ অস্ট্রেলিয়ার (Australia) কাছে হেরেছে টিম ইন্ডিয়া (Team India)। টেস্টে নিজেদের সর্বনিম্ন রান করার লজ্জার রেকর্ড গড়েছে বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোং। তার উপর আবার প্রথম টেস্ট খেলেই দেশে ফিরছেন ভারত অধিনায়ক। আর এজন্য গোটা দেশেই সমালোচিত হতে হয়েছে ভারতীয় দলকে। একাধিক মিম শেয়ার হয়েছে। আর এবার সীমানার ওপার থেকেও ভারতীয় দলকে শুনতে হল কটাক্ষ।

Advertisement

শনিবার পিংক টেস্টের তৃতীয় দিনের শুরুতেই কামিন্স–হ্যাজেলউডদের সামনে তাসের ঘরের মতো ভেঙে পড়ে ভারতীয় ব্যাটিং লাইনআপ। টেস্ট ক্রিকেটের ইতিহাসে নিজেদের সর্বনিম্ন রান করেন বিরাটরা। ৯ রানে এক উইকেট থেকে খেলা শুরু করে ৩৬ রানেই পরে যায় বাকি আট উইকেট। এরপর চোট পাওয়ায় রিটায়ার্ড হার্ট হন শামি। ফলে ওখানেই শেষ হয় ভারতের ইনিংস। হাসতে হাসতেই ম্যাচ জেতে অজিরা। এই পরিস্থিতিতে পাক ক্রিকেটভক্তরাও টিম ইন্ডিয়াকে কটাক্ষ করতে ছাড়লেন না। সোশ্যাল মিডিয়ায় কেউ মিম শেয়ার করেন তো কেউ আবার পাক ক্রিকেটারদের পরামর্শ দেন, তাঁরা যেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে খারাপ পারফর্ম না করেন।

 

[আরও পড়ুন: এরপরও প্রশ্ন করা হবে না শাস্ত্রীদের? ছত্রিশের লজ্জা চাপা পড়ে যাবে আইপিএলের স্তূপে]

যদিও নিজের দেশের ক্রিকেটভক্তদের পথে হাঁটেননি প্রাক্তন পাকিস্তান অধিনায়ক শাহিদ আফ্রিদি। কামিন্স–হ্যাজেলউডের প্রশংসা করলেও তিনি আশাবাদী, বাকি তিন টেস্টে ঘুরে দাঁড়াবে ভারতীয় ব্যাটিং। তবে বিরাট কোহলির অনুপস্থিতিতে কাজটা যে আরও কঠিন হবে টিম ইন্ডিয়ার পক্ষে, সেকথাও বলতে ভুললেন না।

 

[আরও পড়ুন: মেসির মুকুটে নতুন পালক, ক্লাবের জার্সিতে পেলের বিশ্বরেকর্ড ছুঁয়ে ফেললেন বার্সার রাজপুত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement