shono
Advertisement

তিরিশেই অবসরের চিন্তা রউফের, কী হল পাক পেসারের?

জেনে নিন আসল ঘটনা।
Posted: 02:05 PM Jan 16, 2024Updated: 02:56 PM Jan 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তীব্র সমালোচনার মুখে বুট জোড়া তুলে রাখার কথা ভেবেছিলেন। তিনি হ্যারিস রউফ (Haris Rauf)। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেন পাকিস্তানি পেসার। তারপরই প্রবল সমালোচনা ধেয়ে আসে তাঁর দিকে।
পাকিস্তানি মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, তীব্র বেগে ধেয়ে আসা সমালোচনায় মানসিক দিক থেকে ভেঙে পড়েন রউফ। স্থির করেন অবসর নিয়ে নেবেন। কিন্তু পরিবারের সদস্য এবং বন্ধুদের পরামর্শে নিজের সিদ্ধান্ত বদলান হ্যারিস রউফ।
পাকিস্তানের মুখ নির্বাচক ওয়াহাব রিয়াজ (Wahab Riaz) এবং টিম ডিরেক্টর মহম্মদ হাফিজের (Mohammad Hafeez) সঙ্গে আলোচনা করে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন রউফ। 

Advertisement

[আরও পড়ুন: কোর্টে নামার টাকা ছিল না, অভাব উড়িয়ে অস্ট্রেলীয় ওপেনের দ্বিতীয় রাউন্ডে সুমিত]

রিয়াজ দাবি করেন, প্রথমটায় টেস্টে খেলবেন বলে একপ্রকার রাজি হয়ে গিয়েছিলেন হ্যারিস রউফ কিন্তু পরে নিজেকে সরিয়ে নেন। পাক বোলারের এক ঘনিষ্ঠ সূত্র অবশ্য জানিয়েছে, টেস্ট সিরিজ খেলার অঙ্গীকার কোনও সময়তেই করেননি হ্যারিস রউফ।
পাকিস্তানি পেসার অবশ্য ক্রমাগত ম্যাচ খেলা এবং নিজের ফিটনেস নিয়ে আশঙ্কিত হয়েই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। তার পরে ওয়াসিম আক্রম থেকে শুরু করে প্রাক্তন ক্রিকেটাররা সমালোচনায় ক্ষতবিক্ষত করেন হ্যারিস রউফকে। অস্ট্রেলিয়ার মাটিতে পাকিস্তানের হয়ে টেস্ট ম্যাচ না খেলে বিগ ব্যাশ লিগে খেলেন রউফ। সেটাও ভালোভাবে নেননি প্রাক্তন পাক ক্রিকেটাররা। 

 

[আরও পড়ুন: খেলো ইন্ডিয়ায় প্রথমবার স্কোয়াশ, প্রস্তুতি খতিয়ে দেখছেন বিতর্কিত মন্ত্রী উদয়নিধি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement