shono
Advertisement

Panchayat Election 2023: পঞ্চায়েতের টিকিট বিলিতে দুর্নীতির অভিযোগ, দলের জোড়া পদ থেকে সরলেন মনোরঞ্জন ব্যাপারী

'বুঝতে পেরেছি এই রাজনীতি আমাদের মতো মানুষের জন্য নয়', ফেসবুকে লিখলেন বিধায়ক।
Posted: 08:48 AM Jun 21, 2023Updated: 01:32 PM Jun 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পঞ্চায়েতের (Panchayat Election 2023) টিকিট বিলি নিয়ে বিতর্কের মাঝে পদত্যাগ। পঞ্চায়েত নির্বাচন কমিটির সদস‍্য ও পশ্চিমবঙ্গ রাজ‍্য তৃণমূলের সাধারণ সম্পাদক পদ থেকে সরে দাঁড়ালেন মনোরঞ্জন ব্যাপারী। জানালেন, পরবর্তীতে বিধায়ক পদ ছাড়ার সিদ্ধান্তের কথা। যা নিয়ে শোরগোল রাজ্য-রাজনীতিতে।

Advertisement

পঞ্চায়েত ভোটের টিকিট বিলিকে কেন্দ্র করে জেলায় জেলায় তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসছে প্রায় প্রতিদিনই। সম্প্রতি বলাগড়ের এক ব্লক সভাপতি দাবি করেন, বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী অর্থের বিনিময়ে পঞ্চায়েত ভোটের টিকিট বিলি করছেন। এই অভিযোগকে কেন্দ্র করে শোরগোল পড়ে যায় এলাকায়। পালটা ফেসবুক পোস্টে ব্লক সভাপতির বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন মনোরঞ্জন ব্যাপারী। তাঁর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করেন। নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণিত হলে ইস্তফার কথাও জানিয়েছিলেন। তবে একদিনের মধ্যেই সিদ্ধান্ত বদল। দলের ২ টি পদ ছাড়ার সিদ্ধান্তের কথা ফেসবুকেই জানিয়েছেন বিধায়ক।

[আরও পড়ুন: বাংলার নির্বাচনের ইতিহাসে প্রথম! অবলুপ্ত পাহাড়িয়া জনজাতির ‘সুমিত্রা দি’ ভোট প্রার্থী]

মনোরঞ্জন ব্যাপারী জানিয়েছেন, বিধায়ক পদ থেকেও ইস্তফা দেবেন তিনি। তবে এই মূহুর্তে নয়। তার কারণ হিসেবে বিধায়ক জানান, তিনি একটি চাকরি করতেন। তবে নির্বাচনে দাঁড়ানোর জন্য তা ছাড়তে হয়। এখনও পেনশন বা গ্র্যাচুইটি কিছুই পাননি তিনি। তা পেতে শুরু করলেই বিধায়ক পদও ছাড়বেন। সেই সঙ্গে ফেসবুকে জানালেন, “এতদিনে বুঝতে পেরেছি এই রাজনীতি আমাদের মতো মানুষের জন্য নয়।”

[আরও পড়ুন: Panchayat Election 2023: বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়, পর মূহুর্তেই তৃণমূলে বিজেপির লক্ষ্মী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার