shono
Advertisement

Panchayat Election 2023: ২৪ ঘণ্টার মধ্যে ফের রক্ত ঝরল দিনহাটায়, এবার তৃণমূল কর্মীর গলায় কোপ, কাঠগড়ায় বিজেপি

সংকটজনক অবস্থায় ভরতি হাসপাতালে।
Posted: 05:51 PM Jun 20, 2023Updated: 08:07 PM Jun 20, 2023

বিক্রম রায়, কোচবিহার: পঞ্চায়েত ভোটের (Panchayat Election 2023) আগে দিনহাটায় রক্তক্ষরণ যেন থামছেই না। ২৪ ঘণ্টার মধ্যে ফের আক্রান্ত তৃণমূল কর্মী। সোমবার রাতেই এই এলাকায় গুলিবিদ্ধ হয়েছিলেন এক তৃণমূল কর্মী। ফের সেখানে তৃণমূল কর্মীর গলায় কোপ মারা অভিযোগ উঠেছে। কাঠগড়ায় বিজেপি।

Advertisement

দিনহাটা ১ ব্লকের বড় আটিয়াবাড়ি গ্রাম পঞ্চায়েতের জি আটিবাড়ি বুথে তৃণমূল (TMC) প্রার্থী শর্মিষ্ঠা বর্মন সরকার। সোমবার রাতে প্রার্থীর সমর্থনে তাঁর স্বামী তথা ব্লক যুব তৃণমূল সহ-সভাপতি দেবাশিস বর্মন ও আরও কয়েজন প্রচার সেরে বাড়ি ফিরছিলেন। সেই সময় পিছন থেকে বিজেপিআশ্রিত দুষ্কৃতীরা দেবাশিস ভেবে তাঁর সঙ্গে থাকা বিনয় বর্মনকে কুড়োল দিয়ে গলায় কোপ মারে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বিনয়।

[আরও পড়ুন: লাইসেন্স ছাড়াই অস্ত্রোপচার! রোগীর পা বাদ যাওয়ায় কাঠগড়ায় খাস কলকাতার ক্লিনিক]

প্রথমে দিনহাটা হাসপাতাল, পরে কোচবিহার এম. জে. এন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয়। এদিন ভোরে কয়েক ঘন্টার অস্ত্রোপচার শেষেও সংকটজনক তৃণমূল কর্মী।

প্রসঙ্গত, সোমবার পঞ্চায়েত ভোটের আগে ফের গুলি চলল দিনহাটায়। এবার গুলিবিদ্ধ তৃণমূল প্রার্থীর স্বামী। তাঁর পায়ে ও কপালে গুলি লেগেছে বলে খবর। সোমবার দলীয় সভা থেকে ফেরার সময় তাঁকে লক্ষ্য় করে গুলি ছোঁড়া হয় বলে খবর। গুরুতর জখম অবস্থায় প্রথমে দিনহাটা মহকুমা হাসপাতাল ও পরে শিলিগুড়ি এম জে এন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হচ্ছে। অভিযোগ, বিজেপির মদতে এই হামলা চালিয়েছে নির্দল প্রার্থীরা।

[আরও পড়ুন: বাকি মাত্র ৭০ ঘণ্টার প্রাণবায়ু! আটলান্টিকের অতলে ডুবোজাহাজে আটকে ৫ পর্যটক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার