shono
Advertisement

Panchayat Election: ফের উত্তপ্ত ডোমকল, গুলিবিদ্ধ ৪ তৃণমূল কর্মী, কাঠগড়ায় সিপিএম

ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে।
Posted: 07:09 PM Jun 26, 2023Updated: 07:42 PM Jun 26, 2023

অতুলচন্দ্র নাগ, ডোমকল: পঞ্চায়েত ভোটের মাত্র ১২ দিন আগে ফের উত্তপ্ত মুর্শিদাবাদের ডোমকল (Domkol)। সোমবার সন্ধেয় গুলিবিদ্ধ হলেন ৪ জন তৃণমূল কর্মী। হামলার অভিযোগ সিপিএমের বিরুদ্ধে। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে।

Advertisement

আগামিকাল অর্থাৎ মঙ্গলবার ডোমকলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড শো রয়েছে। তার আগে নির্বাচনী (Panchayat Election) প্রচারে আজ সেখানে ছিলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। মন্ত্রীর উপস্থিতিতেই জেলায় ফের রক্ত ঝরল। জখম ৪ তৃণমূল কর্মীকে বহরমপুরের হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁদের কারওর মাথায় আঘাত লেগেছে তো কেউ বোমার আঘাতে জখম হয়েছে।  চারজনই গুলিবিদ্ধ হয়েছেন বলে দাবি করেছেন স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামী আসাদুল ইসলাম। জখমরা হলেন আকবর শেখ ও তাঁর ছেলে নিউটন শেখ, আলি শেখ ও তাঁর ২০ বছরের ছেলে সাগর শেখ। 

[আরও পড়ুন: হায় হতাশা! বিনা প্রতিদ্বন্দ্বিতায় ‘জিতে’ও পঞ্চায়েতে লড়তে হবে BJP প্রার্থীকে]

জানা গিয়েছে, ডোমকলের ধুলাউড়ি গ্রাম পঞ্চায়েতের মাঝপাড়া হাট এলাকায় সিপিএমের সভা ছিল। সেখানে যোগ দিতে জ্যোৎকণা এলাকা থেকে মিছিল করে আসছিলেন কিছু দলীয় কর্মী সমর্থক। সিপিএমের ডোমকল এরিয়া কমিটির সম্পাদক মুস্তাফিজুর রহমান জানান, মিছিল করে আসার সময় দলীয় নেতাকর্মীদের উপর আচমকা হামলা চালায় তৃণমূল। তাতে একজন সিপিএম কর্মী জখম হয়েছেন। স্থানীয়ভাবে তাঁর চিকিৎসা চলছে।” যদিও তৃণমূল কর্মীদের জখম হওয়ার কথা স্বীকার করেননি তিনি। স্থানীয় সূত্রে জানা দিয়েছে, মিছিলে হামলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সেই সংঘর্ষকে কেন্দ্র করে চলে গুলি। বোমাও ছোঁড়া হয় বলে অভিযোগ। তৃণমূলের দাবি, সিপিএম হামলা চালিয়েছে।

এ প্রসঙ্গে সিপিএম নেতা বিকাশরঞ্জন ভট্টাচার্য বলেন, “সিপিএমের এধরনের কাজ করার কোনও প্রয়োজন নেই। তৃণমূল সাধারণ মানুষের প্রতিরোধের মুখে পড়ছে।” যদিও সে কথা মানতে রাজি নন তৃণমূল সাংসদ সৌগত রায়। তাঁর হুঁশিয়ারি, “সিপিএম সতর্ক হোক। এধরনের কাজ করলে এরপর আর ওরা (সিপিএম) বাড়ি থেকে বেরতে পারবে না।”

[আরও পড়ুন: ভোটমুখী তেলেঙ্গানায় ঘুঁটি সাজাচ্ছে কংগ্রেস, কেসিআরের ঘর ভেঙে ‘হাত’ ধরছেন ৩৫ শীর্ষ নেতা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার