shono
Advertisement

Panchayat Election: ভোটে অশান্তিতে ইন্ধন তাঁরই, দেখা পেয়েই তৃণমূল নেতার কাছে অভিযোগ অগ্নিমিত্রার

হাসিমুখে নীরব থেকেই জবাব তৃণমূল নেতা বিনোদ নুনিয়ার।
Posted: 11:46 AM Jul 11, 2023Updated: 11:55 AM Jul 11, 2023

শেখর চন্দ্র, আসানসোল: রানিগঞ্জের জেমারিতে পঞ্চায়েত ভোটের (Panchayat Election) দিন চলেছিল গুলি। ছলবলপুরে বুথ লুট হয়েছিল। সিপিএম-তৃণমূল দু’পক্ষের সংঘর্ষ হয়েছিল। দামালিয়াতে বিজেপি (BJP) পোলিং এজেন্টকে মারধরের অভিযোগ উঠেছিল।  এই সব কিছুর নেপথ্যে নাম উঠে এসেছিল রানিগঞ্জ পঞ্চায়েতের বিদায়ী সভাপতি তথা তৃণমূলের (TMC) প্রার্থী বিনোদ নুনিয়ার নেতৃত্বে। মঙ্গলবার রানিগঞ্জে ভোট গণনা কেন্দ্রের বাইরে তাঁরই সঙ্গে সাক্ষাৎ হল বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলের। প্রাথমিকভাবে সৌজন্য  বিনিময় হলেও তৃণমূল নেতাকে কার্যত সেদিনের অশান্তির জন্য সরাসরি দায়ী করলেন অগ্নিমিত্রা পল। চুপচাপ হেসে তার জবাব দিলেন বিনোদ নুনিয়া।  

Advertisement

এদিন সমর্থকদের নিয়ে বসে ভোটগণনা কেন্দ্রের বাইরে বসেছিলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। তাঁকে দেখে তৃণমূল নেতা বিনোদ নুনিয়া সৌজন্য সাক্ষাৎ করতে আসেন। দুজনের মধ্যে সৌজন্য সাক্ষাৎ হল ঠিকই, কিন্তু অগ্নিমিত্রা কথা শোনাতে ছাড়লেন না। বিনোদ নুনিয়াকে তিনি সাফ জানিয়ে দিলেন, তাঁর নেতৃত্বেই যে বুথ লুট হয়েছে, গুলি চলেছে, পোলিং এজেন্টদের মারধর হয়েছে, তার সব কিছুই জানেন বিধায়ক। সুতরাং, এখন সৌজন্য দেখিয়েও বিশেষ লাভ নেই। শেষ পর্যন্ত হাসতে হাসতেই সেখান থেকে চলে যান তৃণমূল নেতা।

[আরও পড়ুন: বিয়ে বাড়িতে যাওয়ার পথেই মর্মান্তিক দুর্ঘটনা, খালের জলে বাস পড়ে মৃত অন্তত ৭]

অগ্নিমিত্রা এরপর জানান, ”ভোট যেভাবে হয়েছে তাতে আমি জয়ের আশাই করি না। আমার মনে হয়, সুকান্তবাবু, শুভেন্দুবাবুরাও আশা করেন না। যেভাবে ভোট হয়েছে, তাতে তৃণমূলই জিতবে। তবে বিজেপি কর্মীরা বা কাউন্টিং এজেন্টরা যেন কাউন্টিং শেষে নিরাপদে বাড়ি ঢুকতে পারেন, সেজন্যই আমি এই গণনাকেন্দ্রের বাইরে বসে আছি।” 

[আরও পড়ুন: আদিবাসী যুবকের মুখে প্রস্রাব: অন্য কারও পা ধোয়ালেন মুখ্যমন্ত্রী শিবরাজ? তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার