shono
Advertisement

Panchayat Election: ‘রাজভবনকে অপবিত্র করছেন রাজ্যপাল, গঙ্গাজলে ধোয়া উচিত’, ফের বিতর্কিত মন্তব্য মদনের

হুঁশিয়ারি দিয়ে বললেন, "১১ তারিখের টিকিট কেটে রাখুন। তারপর আর অ্যালাউ করব না।"
Posted: 04:18 PM Jul 04, 2023Updated: 04:29 PM Jul 04, 2023

অভ্রবরণ চট্টোপাধ্যায় ও শান্তনু কর: ফের রাজ্যপালকে বেনজির আক্রমণ। আবারও বিতর্কে জড়ালেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। বললেন, রাজভবনকে অপবিত্র করছেন রাজ্যপাল। এখানেই শেষ নয়, হুঁশিয়ারি দিয়ে বললেন, “১১ তারিখের টিকিট কেটে রাখুন। তারপর আর অ্যালাউ করব না।”

Advertisement

রাজ্যপাল-রাজ্যের দ্বন্দ্ব ক্রমশ বাড়ছে। রাজ্যের বিরুদ্ধে মুখ খুলছেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। পালটা দিতে ছাড়ছে না তৃণমূল। মঙ্গলবার উত্তরবঙ্গ পৌঁছেই রাজ্যপালকে একহাত নেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। অশান্ত এলাকা পরিদর্শন নিয়ে বলেন, “১১ তারিখ পর্যন্ত যেখানে খুশি যেতে পারেন। ওটা ওনার ব্যাপার। তবে ১১ তারিখের টিকিট কেটে রাখুন। তারপর আর অ্যালাউ করব না। মণিপুরে তো রাস্তায় রাস্তায় লাশ, সেখানে যেতে পারছেন না? উনি নিজে হিংসা ছড়াচ্ছেন।” এদিনই মদন আরও বলেন, “রাজভবন অপবিত্র করছেন রাজ্যপাল। আমাদের উচিৎ ভোটের ফলপ্রকাশের পর কর্পোরেশনের পাইপ নিয়ে গিয়ে গঙ্গাজল দিয়ে রাজভবন পরিস্কার করা।” মদন মিত্রের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই তুঙ্গে বিতর্ক।

[আরও পড়ুন: তালিকায় নাম থাকা সত্ত্বেও বিশেষ কারণে কাটোয়ার প্রচারে যাচ্ছেন না সায়নী]

তবে শুধু রাজ্যপালকে নিশানা করেছেন তেমনটা নয়। শুভেন্দু অধিকারী থেকে শুরু করে কেন্দ্রীয় বাহিনী, কাউকেই ছাড়েননি তিনি। রাজ্যের বিরোধী দলনেতাকে চোরের রাজা বলে কটাক্ষ করেছেন তিনি। প্রসঙ্গত, সামনেই পঞ্চায়েত নির্বাচন। তাই ভোট প্রচারে উত্তরবঙ্গে গিয়েছেন মদন মিত্র।

 

[আরও পড়ুন: পঞ্চায়েতের প্রচারে জেলায় গিয়ে আচমকা অসুস্থ ব্রাত্য বসু, ছুটলেন মালদহ মেডিক্যালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার