shono
Advertisement

Panchayat Poll: মনোনয়ন তুলে নিলেন বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান শ্যামল রায়, নেপথ্যে গোষ্ঠীকোন্দল?

কী বলছেন শ্যামলবাবু?
Posted: 04:19 PM Jun 19, 2023Updated: 07:03 PM Jun 19, 2023

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: গোষ্ঠীদ্বন্দ্বের জের। জেলা পরিষদের প্রার্থী পদে মনোনয়ন দিয়েও তা প্রত্যাহার করে নিলেন বনগাঁ সংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান শ্যামল রায়। সোমবার তিনি বনগাঁ মহকুমাশাসকের অফিসে গিয়ে মনোনয়ন প্রত্যাহার করেন৷ তবে প্রকাশ্যে দলের বিরুদ্ধে কোনওরকম মন্তব্য করেননি তিনি।

Advertisement

দিন কয়েকআগে বনগাঁর চার নম্বর জেলা পরিষদের আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন তৃণমূলের দুজন ৷ বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি বিশ্বজিৎ দাসের ছেলে শুভজিৎ দাস ও জেলা তৃণমূলের চেয়ারম্যান শ্যামল রায়৷ জেলা পরিষদের মনোনয়নপত্র জমা দেওয়া নিয়েই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব সেই সময় প্রকাশ্যে চলে আসে। এরপরই মনোনয়ন প্রত্যাহারের সিদ্ধান্ত নেন শ্যামল রায়। তিনি বলেন, “দল যাকে মনোনীত করেছে সে-ই প্রার্থী। ভুল বুঝাবুঝির জেরে মনোনয়ন জমা দিয়েছিছিলাম, পরে তুলে নিয়েছি ৷ শুভজিৎ প্রার্থী হচ্ছে, ওর হয়ে প্রচারেও নামব।”

[আরও পড়ুন: বড়বউ তৃণমূলের প্রার্থী, ছোটবউ বিজেপির! দুই জায়ের ‘ভোটযুদ্ধে’র সাক্ষীর তেহট্ট]

এ বিষয়ে বিশ্বজিৎ দাস বলেন, “শ্যামল রায় আমাদের অভিভাবক৷ আমাদের অনেক ক্ষেত্রে ড্যামি হিসেবে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে। শ্যামল বাবুর সঙ্গে কোনও ভুল বোঝাবুঝি নেই। উনি আজ মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। প্রসঙ্গত, হুগলির গোঘাটে শাসকদলের প্রার্থীকে মনোনয়ন প্রত্যাহারের জন্য চাপ দেওয়ার অভিযোগ উঠেছে। তাকে হেনস্থা করা হচ্ছে বলেও অভিযোগ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার