shono
Advertisement

মদ্যপানের আসরে বচসা, নলি কেটে খুন করে গঙ্গার পাড়ে যুবকের দেহ পুঁতল বন্ধুরা, আতঙ্ক পানিহাটিতে

অভিযুক্ত চার যুবককেই গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 12:43 PM Sep 11, 2022Updated: 03:24 PM Sep 11, 2022

অর্ণব দাস, বারাকপুর: মদ্যপানের আসরে বচসার জের। চপার দিয়ে নলি কেটে বন্ধুকে খুন করল ৪ যুবক। অপরাধ লুকোতে ঠান্ডা মাথায় পানিহাটির গঙ্গার পাড়ে দেহ পুঁতে দেওয়া হয়। কিন্তু কথায় আছে ধর্মের কল বাতাসে নড়ে। শনিবার সকালে জোয়ারের জলে মাটি সরে যেতেই দেহটি দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। অভিযুক্ত চার যুবককেই গ্রেপ্তার করেছে পুলিশ। আজই তাদের আদালতে তোলা হবে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পানিহাটি পুরসভার ৭ নম্বর ওয়ার্ড পি ভি গঙ্গার ঘাটে ৫ বন্ধু মিলে মদ্যপানের আসর বসিয়েছিল। মৃত যুবক ভান্ডারী সেই সময় বাকি চারজনের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। তার জেরেই চপার দিয়ে গলার নলি কেটে হত্যা করা হয় ভান্ডারীকে। তারপর গঙ্গার পাড়ে মাটির তলায় দেহ পুঁতে পালিয়ে যায় তারা। শনিবার সকালে জোয়ারের জলে মাটি সরে যেতেই তাদের কুকীর্তি ফাঁস হয়ে যায়।

[আরও পড়ুন: মুর্শিদাবাদের কোথায় কোথায় যেতেন শুভেন্দু? গরুপাচার মামলায় পুলিশের কাছে তথ্য তলব CID’র]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকাল আটটা-ন’টা নাগাদ বাসিন্দারা দেখেন গঙ্গার পাড়ে দেহ পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তারা খড়দহ থানায় খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে মৃত উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়। এদিকে খুনের তদন্তে নেমে এদিন সকালেই খরদহ থানার পুলিশ ঘটনার সঙ্গে যুক্ত চার অভিযুক্ত মুস্তাক, সূর্য, লাল্লু ও নিবেদকে গ্রেপ্তার করে। সকলেরই বাড়ি বেলঘড়িয়া, কামারহাটি এবং আগরপাড়া চত্বরে। এদিন খুনে ব্যবহৃত অস্ত্র চপারটিও উদ্ধার করে পুলিশ। রবিবার তাদের আদালতে তোলা হবে বলে খবর। পানিহাটি চত্বরের এধরনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে।

প্রসঙ্গত, দু’মাসের মধ্যেই পরিবর্তন করা হয়েছে বারাকপুর পুলিশ কমিশনারেটের কমিশনার অজয় কুমার ঠাকুরকে। পশ্চিমবঙ্গ সিভিল ডিফেন্সের ডিআইজি পদে এলেন তিনি। শিল্পাঞ্চলের নতুন কমিশনার হলেন অলোক রাজরিয়া। তিনি এতদিন বর্ধমান রেঞ্জের ডিআইজি ছিলেন। সিভিল ডিফেন্সের ডিআইজি শ্যাম সিং হলেন বর্ধমান রেঞ্জের ডিআইজি। বারাকপুর শিল্পাঞ্চলের ভাটপাড়া জগদ্দলে পরপর কয়েকটি খুন এবং সম্প্রতি টিটাগড়ে বছর ঊনিশের তরুণীর গণধর্ষণের ঘটনার কারণে বারাকপুর কমিশনারেটের পুলিশ কমিশনারকে বদলি করা হল বলেই মনে করছেন অনেকে।

[আরও পড়ুন: অভিষেকের শ্যালিকার বিদেশ যাত্রায় বাধা, বিমানবন্দরে নোটিস ধরাল ইডি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার