shono
Advertisement

সুশান্তের মৃত্যুর তদন্তভার নিচ্ছে CBI! চিঠি গেল অমিত শাহর দপ্তর থেকে

অবশেষে সুশান্ত অনুরাগীদের মনোবাঞ্ছা পূরণ হতে চলেছে! The post সুশান্তের মৃত্যুর তদন্তভার নিচ্ছে CBI! চিঠি গেল অমিত শাহর দপ্তর থেকে appeared first on Sangbad Pratidin.
Posted: 06:18 PM Jul 15, 2020Updated: 06:35 PM Jul 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত এবার খতিয়ে দেখুক কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সিবিআই দপ্তরে চিঠি পাঠালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Advertisement

মুম্বই পুলিশের তদন্তে সন্তুষ্ট নন! কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুরহস্য তদন্তের ভার। এই দাবি তুলেই নেটদুনিয়াজুড়ে সরব হয়েছেন সুশান্ত-অনুগামীরা। তবে, সোশ্যাল মিডিয়ার সেই প্রতিবাদে চিঁড়ে ভেজেনি! অতঃপর সোজাসুজি প্রধানমন্ত্রী মোদির হস্তক্ষেপের জন্য আন্দোলন শুরু করেছিলেন। অভিনেতার মৃত্যুর তদন্তের ভার যতদিন না সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হচ্ছে, ততদিন তাঁদের আন্দোলন বন্ধ হবে না বলেই সাফ জানিয়ে দিয়েছিলেন সুশান্ত অনুরাগীদের একাংশ। আর সেই আন্দোলনকে সমর্থন করেই বিজেপির নেতামন্ত্রীরাও সরব হয়েছিলেন সিবিআই তদন্তের জন্য। অবশেষে সেই আন্দোলন সফল হলই বলা চলে! কারণ, ইতিমধ্যেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সিবিআইকে চিঠি পাঠিয়েছেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত খতিয়ে দেখার বিষয়ে।

[আরও পড়ুন: করোনাতঙ্ক কাটিয়ে শুটিং ফ্লোরে সৌমিত্র, স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু অভিনেতার বায়োপিক ‘অভিযান’-এর]

সিবিআই যাতে এই ঘটনার তদন্ত করে সেই বিষয়টি খতিয়ে দেখতেই সম্প্রতি আইনজীবী নিয়োগ করেছিলেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম। বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে মনোজ তিওয়ারি অনেকেই একসুরে সিবিআই তদন্তের দাবি তুলে স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে আরজিও জানিয়েছিলেন। নেটিজেনরাও তাঁদের পোস্টে অমিত শাহকে ট্যাগ করে আবেদন জানাচ্ছিলেন দীর্ঘ ১ মাস ধরে। আজ সুশান্তের মৃত্যুর ঠিক একমাস একদিনের মাথায় সেই আরজি শুনল স্বরাষ্ট্রমন্ত্রক।

প্রসঙ্গত, বিহারের প্রাক্তন সাংসদ পাপ্পু যাদব অমিত শাহকে লিখিত আবেদন জানিয়েছিলেন সিবিআই তদন্তের জন্য। আর সেই চিঠি যে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে গৃহীত হয়েছে এবং অমিত শাহ ইতিমধ্যেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে লিখিত জানিয়েছেন সুশান্তের মৃত্যুর তদন্তের জন্য, সেকথাও জানান তিনি। অতঃপর এবার সুশান্ত অনুরাগীদের মনোবাঞ্ছা সম্ভবত পূরণ হতে চলেছে।

[আরও পড়ুন: মোদির সঙ্গে বলিউড তারকাদের মিটিংয়ে ব্রাত্য কেন সুশান্ত? প্রশ্ন তুললেন রূপা গঙ্গোপাধ্যায়]

The post সুশান্তের মৃত্যুর তদন্তভার নিচ্ছে CBI! চিঠি গেল অমিত শাহর দপ্তর থেকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement