shono
Advertisement

Breaking News

Nikosh Chhaya Tesear

ভূত চতুর্দশীতে অপশক্তির রহস্যভেদে 'ভাদুড়ি মশাই', 'নিকষ ছায়া'র হাড়হিম টিজার

গায়ে কাঁটা ধরালো পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত 'নিকষ ছায়া'র ঝলক।
Published By: Sandipta BhanjaPosted: 06:13 PM Oct 06, 2024Updated: 06:13 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তন্ত্রের জোরে কেউ একজন জাগিয়ে তুলেছে অশরীরীদের। আর সেই অলৌকিক অপশক্তির উৎপাতে ওষ্ঠাগত প্রাণ। সেই রহস্যভেদ করতেই ফিরছেন ভাদুড়ি মশাই। আবারও তান্ত্রিক নীরেন ভাদুড়ির চরিত্রে দেখা যাবে চিরঞ্জিৎ চক্রবর্তীকে। আর এই দ্বিতীয় মরশুমেও পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) মুক্তির দিনক্ষণ হিসেবে বেছে নিলেন ভূত চতুর্দশীকে। তাঁর 'নিকষ ছায়া' (Nikosh Chhaya) সিরিজ আসছে সেই আবহেই। তার প্রাক্কালে দুর্গোৎসবের মাঝে পয়লা ঝলক প্রকাশ্যে এনে রীতিমতো গায়ে কাঁটা ধরিয়ে দিলেন।

Advertisement

২০২৩ সালের ভূত চতুর্দশী উপলক্ষে হইচইতে মুক্তি পেয়েছিল ‘পর্ণশবরীর শাপ’। ফের একবার ভৌতিক সিরিজ নিয়ে আসছেন পরমব্রত। প্রথম সিরিজের প্রেক্ষাপট উত্তরবঙ্গ হলেও এবার কলকাতার এই প্রজন্মের তরুণীর সঙ্গে ঘটা অলৌকিক ঘটনা দেখা যাবে। এবারও সেই ভূমিকায় সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। পুলিশ অফিসারের চরিত্রে দেখা গেল গৌরব চক্রবর্তীকে। স্বাস্থ্যকর্মীর চরিত্রে অনিন্দিতা বোস। এছাড়াও রয়েছেন অর্ণ মুখোপাধ্যায় এবং অনুজয় চট্টোপাধ্যায়রা। পরিচালকের কথায়, এই সিরিজ সরাসরি সিক্যুয়েল নয়। প্রথম পর্বে চরিত্রদুলো প্রতিস্থাপন করা হয়েছিল। এবারও তাঁদের নিয়েই গল্প এগোবে।

'নিকষ ছায়া' সিরিজের টিজারে আবারও কপালে লাল তিলক, গলায় রুদ্রাক্ষ ধারণ আর লাল বসনে তান্ত্রিক অবতারে দেখা গেল চিরঞ্জিৎ চক্রবর্তীকে। এই সিরিজেও যে তিনি তুখড়, তা পয়লা ঝলকেই আন্দাজ করা গেল। ভূত চতুর্দশী উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাবে 'নিকষ ছায়া'। এবারও দর্শকদের থেকে ভালো সাড়া পাবেন বলে আশাবাদী পরমব্রত চট্টোপাধ্যায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অলৌকিক অপশক্তির উৎপাতে ওষ্ঠাগত প্রাণ। সেই রহস্যভেদ করতেই ফিরছেন ভাদুড়ি মশাই।
  • আবারও তান্ত্রিক নীরেন ভাদুড়ির চরিত্রে দেখা যাবে চিরঞ্জিৎ চক্রবর্তীকে।
  • ভূত চতুর্দশী উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাবে 'নিকষ ছায়া'।
Advertisement