shono
Advertisement

বিয়ের দুদিন পর মনের কথা লিখলেন পিয়া, পোস্ট করলেন ‘সুখী’ গৃহকোণের ছবি

সোমবারই পরমব্রতর সঙ্গে বিয়ে হয় পিয়া চক্রবর্তীর।
Posted: 08:10 PM Nov 30, 2023Updated: 09:52 PM Nov 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরমব্রতর সঙ্গে বিয়ের পরই সোশাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলের শিকার পিয়া চক্রবর্তী। তার উপর বিয়ের পর দিনই হাসপাতালে ছুটতে হয় তাঁকে। অস্ত্রোপচার হয়। কিডনির স্টোনের সমস্যায় ভুগছিলেন পিয়া। হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন। আপাতত, সুস্থ তিনি। তবে থাকবেন বিশ্রামে। ঠিক এমন মুহূর্তে ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করলেন পিয়া। ফুলদানিতে সাদা ফুল, টেবিল ল্যাম্প আর একটি হাতে আঁকা ছবি। ছবিতে দেখা যাচ্ছে একটি পুরুষকে আলিঙ্গন করে রয়েছেন এক নারী। আশপাশে হৃদয়ের মোটিফ। সঙ্গে লেখা ফরাসি শব্দ ‘Merci’।

Advertisement

এই শব্দের অর্থ কী? এই পোস্টে তাও স্পষ্ট করলেন পিয়া। ক্যাপশনে লিখলেন, ‘ভালোবাসা আর উষ্ণতা ছড়িয়ে পড়েছে Merci Beaucoup!’  যার মানে ধন্যবাদ। পিয়ার এই পোস্ট দেখে বোঝাই যাচ্ছে, ট্রোলের ঝড়ঝাপ্টার পর পরম ভালোবাসার ঠিকানা যেন খুঁজে পেয়েছেন পিয়া। আর তাই এই পোস্ট।

 

[আরও পড়ুন: ‘যানজটে আটকে পাইলট! ফাজলামি হচ্ছে?’, এয়ার ইন্ডিগোর আজব দাবিতে ক্ষুব্ধ কপিল শর্মা]

সোমবার দুপুরে রেজেস্ট্রি বিয়ে করেন পরম ও পিয়া। এদিন সন্ধ্যায় রিশেপসনও রেখেছিলেন তিনি। রিশেপসন পার্টি শুরুর আগে সংবাদমাধ্যমকে পরমব্রত জানিয়ে ছিলেন, ”বেশি বয়সে বিয়ে হলে যেমন লাগে, ঠিক তেমনই লাগছে। এই বিয়েটা প্রথম থেকেই প্রাইভেট রাখতে চেয়েছিলাম। শুধুমাত্র পরিবারের লোকজনই উপস্থিত ছিল। দেখি পরে হয়তো একটা অনুষ্ঠান করব। সেখানে সবাই নিমন্ত্রণ পাবেন।” 

[আরও পড়ুন: ‘যানজটে আটকে পাইলট! ফাজলামি হচ্ছে?’, এয়ার ইন্ডিগোর আজব দাবিতে ক্ষুব্ধ কপিল শর্মা]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement