shono
Advertisement

লন্ডনে জমে উঠেছে পরমব্রত-ইশার প্রেম, দেখুন ‘ঘরে ফেরার গান’ছবির টিজার

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়।
Posted: 08:54 PM Oct 22, 2022Updated: 08:54 PM Oct 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার সংজ্ঞা খোঁজায় চেষ্টায় পরমব্রত চট্টোপাধ্যায় ও ইশা সাহা। এই প্রথমবার নায়ক-নায়িকা হিসেবে বড়পর্দায় জুটি বাঁধছেন দুই তারকা। অরিত্র সেনের পরিচালনায় তৈরি ‘ঘরে ফেরার গান’ (Ghore Pherar Gaan) সিনেমায় একসঙ্গে দেখা যাবে দু’জনকে। শনিবার প্রকাশ্যে এল সিনেমার টিজার। 

Advertisement

এসকে মুভিজের প্রযোজনায় ছবিটি তৈরি করেছেন অরিত্র। গল্প তাঁরই সৌম্যশ্রী সঙ্গে যৌথভাবে লিখেছেন চিত্রনাট্য ও সংলাপ। লন্ডন শহরের প্রেক্ষাপটে কাহিনি সাজিয়েছেন পরিচালক। শুটিংও সেখানেই হয়েছে। ছবিতে তোড়ার ভূমিকায় অভিনয় করেছেন ইশা (Ishaa Saha)।  কলকাতার মেয়ে তোড়া বিয়ে করে ঋভুকে (গৌরব চট্টোপাধ্যায়)। বিয়ের পর লন্ডনে যেতে হয় তাঁকে। কিন্তু সংসারে শান্তি নেই তোড়ার। এমন সময় তার দেখা হয় ইমরানের (পরমব্রত চট্টোপাধ্যায়) সঙ্গে। তাকে ভালবেসে ফেলে তোড়া। তারপরই শুরু হয় সম্পর্কের টানাপোড়েন।  

[আরও পড়ুন: সেরা ১০ ভারতীয় ছবির তালিকায় শীর্ষে সত্যজিতের ‘পথের পাঁচালী’, দ্বিতীয় ও তৃতীয়তে ঋত্বিক-মৃণাল

ভালবাসার কাহিনি সিনেমায় তুলে ধরেছেন পরিচালক অরিত্র। তবে ভালবাসা মোটেও সহজ কাজ নয়। পরিস্থিতির চাপে প্রতি মুহূর্তে প্রতিকূল পরিস্থিতি তৈরি হয়। এমনই পরিস্থিতির আভাস মিলল ‘ঘরে ফেরার গান’ ছবির টিজারে। ছবির সংগীত পরিচালনার দায়িত্ব সামলেছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়। 

পরিচালক হিসেবে এর আগে ‘কালী’, ‘শরতে আজ’-এর মতো সিরিজ তৈরি করেছেন অরিত্র। দীর্ঘদিন ব্রিটেনে ছিলেন তিনি। সেখানকার প্রবাসী বাঙালিদের কাছ থেকে দেখেছেন। তারই কিছু ঝলক নিজের সিনেমায় তুলে ধরার চেষ্টা করেছেন। পাশাপাশি তুলে ধরেছেন মানুষের সম্পর্কের জটিলতা। পরমব্রত, ইশা, গৌরব ছাড়াও সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন রেশমি সেন। চলতি বছরেই ছবিটি মুক্তি পাওয়ার কথা। তবে তারিখ এখনও পর্যন্ত নির্দিষ্ট করে জানানো হয়নি। 

[আরও পড়ুন: গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হবে ‘টনিক’ ও ‘মহানন্দা’, আপ্লুত দেব-অরিন্দম শীল

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement