shono
Advertisement

পর পর তিন কন্যাসন্তান, রাগে ৪ মাসের মেয়েকে আছড়ে মারল বাবা-মা!

অভিযুক্ত দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 06:33 PM Feb 04, 2024Updated: 06:33 PM Feb 04, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমকল: পরপর তিন কন্যা সন্তান হওয়ার জের। চারমাসের শিশুকন্যাকে দেওয়ালে আছাড় মেরে খুনের অভিযোগ বাবার বিরুদ্ধে। বাবাকে নাকি সহযোগিতা করেছে মা। ঘটনাকে কেন্দ্র করে তুমুল শোরগোল মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকলের ভাতশালা গোরস্থান সংলগ্ন এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্ত দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুর নাম খাদিজা খাতুন। বয়স মাত্র ৪ মাস। বাবা রেন্টু শেখ, মা সেলিনা বিবি। ওই দম্পতির দুটি কন্যাসন্তান রয়েছে। তৃতীয় সন্তানও হয় মেয়ে। এর পর থেকেই সংসারে অশান্তি শুরু হয়। কিন্তু সেলিনা বিবি তাতে রাজি হয়নি। ক্রমশ তার উপর চাপ বাড়তে থাকে। এক পর্যায়ে চাপে পড়ে স্বামীর প্রস্তাবে রাজি হয়ে যায় সেলিনা। অভিযোগ, খুদেকে দেওয়ালে আছাড় মেরে খুন করে বাবা-মা। জানা গিয়েছে, দেওয়ালে আছাড় মারার পর মৃত্যু নিশ্চিত করতে শিশুর শ্বাসরোধও করে তারা।

[আরও পড়ুন: কেজরিওয়ালের পর মন্ত্রী অতীশীর বাড়িতে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ, আরও বিপাকে আপ]

কিছুক্ষণ পর পরিবারের এক সদস্য ঘরে ঢুকে রক্তাক্ত অবস্থায় দেখে ফেলে শিশুটিকে। এর পরই শোরগোল পড়ে যায় এলাকায়। ঘটনাস্থলে যায় ডোমকল থানার পুলিশ। অভিযুক্ত বাবা ও মা দুজনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছে প্রতিবেশীরা।

[আরও পড়ুন: ৩৬টি হাউথি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা, আমেরিকা ও ব্রিটেনের পাশে ৬ ‘বন্ধু’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement