shono
Advertisement

উদয়পুরের লীলা প্যালেসে বিয়ে করছেন রাঘব-পরিণীতি, খরচ শুনলে চক্ষু হবে চড়কগাছ

দিদির পথে হেঁটেই রাজস্থানে রাজকীয় বিয়ে পরিণীতি চোপড়ার।
Posted: 05:05 PM Sep 23, 2023Updated: 05:05 PM Sep 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিদি প্রিয়াঙ্কার পথেই হাঁটলেন বোন পরিণীতি চোপড়া। আজ্ঞে! জমকালো বাগদান পর্বের পর এবার বিয়ের পালা। আর এই বিষয়ে আয়োজনের কলেবর প্রিয়াঙ্কা চোপড়ার থেকে কোনও অংশ কম নয় বোনের। রাজস্থানের এক রাজকীয় প্রাসাদেই বসেছে পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের আসর। মাস দুয়েক আগেই ‘রেইকি’ করে এসেছিলেন হবু তারকা দম্পতি।

Advertisement

লোকেশন দেখেশুনে উদয়পুরের যে প্রাসাদকে তাঁরা বিয়ের ভেন্যু হিসেবে বেছে নিয়েছেন, তার খরচ শুনলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য। ‘উদয়পুর লীলা প্যালেস’-এই চার হাত এক হতে চলেছে (Parineeti Chopra Raghav Chadha Wedding)। প্রাসাদোপম সেই হোটেলে ৫ ধরণের ঘর রয়েছে। ভাড়া শুরু ৮০ হাজার থেকে। প্রিমিয়ার রুম, প্রিমিয়ার পুল ভিউ রুমের একরাতের খরচ ৮৫ হাজার থেকে ১ লক্ষ অবধি। আরেকটু বিলাসবহুল ঘর চাইলে পকেট থেকে বের করতে হবে ৮ লক্ষ থেকে ১১ লক্ষ টাকা অবধি। সেখানে ব্যক্তিগত পুলও থাকছে অতিথিদের জন্য। এই উদয়বিলাসেই রবিবাসরীয় দুপুরে বসবে রাঘব-পরিণীতির বিয়ের আসর।

[আরও পড়ুন: জ্বলছে মণিপুর, মৃত্যুমুখে মা-বাবা! উড়েছে রাতের ঘুম, অভিনেত্রীর প্রশ্ন, ‘বলিউড চুপ কেন?’]

শনিবার বেলা সাড়ে ১১টায় ছিল গায়ে হলুদের শুভ লগ্ন। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনের উপস্থিতিতে খাঁটি পাঞ্জাবি নিয়ম মেনেই ‘হলদি’ অনুষ্ঠিত হল এদিন। আর আসর জমল হিট পাঞ্জাবি গানে। সূত্রের খবর, গায়ে হলুদ মেখেই জমিয়ে নাচ করলেন রাঘব-পরিণীতি। চোপড়া পরিবারের হবু জামাই যদিও ‘লাজুক’! তবে গায়ে হলুদের পর নাকি হবু স্ত্রীর সঙ্গে আদুরে ছবির জন্য পোজও দিয়েছেন। বলিউড থেকে মণীশ মালহোত্রা, ভাগ্যশ্রী, ব্রহ্মকুমারীরা হাজির হয়েছেন উদয়পুরে। শনিবার সন্ধেয় নয়ের দশকের বলিউডি গানে মাতবে আসঙ্গীতের আসর। তবে দিদি প্রিয়াঙ্কা কি আসছেন? এটাই এখন সবথেকে বড় কৌতূহল।

[আরও পড়ুন: ‘বড্ড কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি’, কাজলের ‘কালো পোস্টে’ তোলপাড় বলিউড]

উল্লেখ্য, বলিউড সেলেবদের অনেকেই বর্তমানে মরুশহরকে বিয়ের ভেন্যুর জন্য বেছে নিচ্ছেন। নিক-প্রিয়াঙ্কা, সিদ্ধার্থ-কিয়ারা, ভিকি-ক্যাটরিনাদের মতো অনেকেই রাজস্থানের দুর্গে বিয়ে করেছেন। এবার সেই তালিকাতেই নবতম সংযোজন রাঘব-পরিণীতি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement