shono
Advertisement

বচসার জের, প্যারিসে চার পুলিশকর্মীকে কুপিয়ে খুন করল প্রশাসনিক কর্তা

এই ঘটনার জেরে তুরস্ক সফর বাতিল করেছেন ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী। The post বচসার জের, প্যারিসে চার পুলিশকর্মীকে কুপিয়ে খুন করল প্রশাসনিক কর্তা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:29 PM Oct 03, 2019Updated: 09:30 PM Oct 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছু বিষয় নিয়ে বচসা হয়েছিল। তার জেরে পুলিশের সদর দপ্তরের মধ্যে এক মহিলা-সহ চারকর্মীকে খুন করল এক প্রশাসনিক কর্তা। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে ফ্রান্সের রাজধানী প্যারিসে। পরে ওই প্রশাসনিক কর্তাকে গুলি করে হত্যা করেন অন্য পুলিশকর্মীরা। বিষয়টিকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে প্যারিসে।

Advertisement

[আরও পড়ুন: পাকিস্তানের দাবি খারিজ, নিজামের সম্পত্তি মামলায় ব্রিটিশ আদালতে জয় ভারতের]

এপ্রসঙ্গে ফরাসী পুলিশ ইউনিয়নের এক আধিকারিক লুই ট্র্যাভারস জানান, ওই প্রশাসনিক কর্তা প্যারিসে অবস্থিত পুলিশের সদর দপ্তরে কর্মরত ছিলেন। সম্প্রতি কিছু বিষয় নিয়ে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে তার বচসা হয়। এর জেরে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। বৃহস্পতিবার দুপুরে ওই চারজন পুলিশকর্মী অফিসের ক্যান্টিনে দুপুরের খাবার খাচ্ছিলেন। সেসময় আচমকা ওই প্রশাসনিক কর্তা একটি ছুরি নিয়ে চড়াও হয়। তারপর শরীরের
বিভিন্ন জায়গায় এলোপাথাড়ি ছুরি মেরে তাঁদের কুপিয়ে খুন করে। এই খবর জানাজানি হতেই অন্য পুলিশকর্মীরা ঘটনাস্থলে এসে ওই কর্তাকে গুলি করে হত্যা করে। যে পুলিশকর্মীদের খুন করা হয়েছে, তাঁদের সঙ্গে খুনির কোনও সমস্যা ছিল না বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন:ভারতের সঙ্গে পাকিস্তানের তুলনা হয় না, আন্তর্জাতিক মঞ্চে সাফ বার্তা জয়শংকরের]

এই ঘটনার পরেই নিমিষে উত্তেজনা ছড়িয়ে পড়ে পুলিশের সদর দপ্তর সংলগ্ন নোতরদাম গির্জা চত্বর ও তার পাশাপাশি এলাকা। গোটা এলাকা ঘিরে ফেলে যান চলাচল বন্ধ করে দেন পুলিশকর্মীরা। বন্ধ হয়ে যায় পাশে থাকা একটি মেট্রো স্টেশনও। বিষয়টি জানার পর তুরস্ক সফর বাতিল করে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখেন ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফ্রান্সে এই ঘটনা আগে কোনওদিন ঘটেনি বলেও উল্লেখ করেন তিনি। ওই প্রশাসনিক কর্তার সঙ্গে মৃত পুলিশকর্মীদের পুরনো কোন গন্ডগোল ছিল না। তা সত্ত্বেও কেন এই ঘটনা ঘটল তার তদন্ত হচ্ছে।

The post বচসার জের, প্যারিসে চার পুলিশকর্মীকে কুপিয়ে খুন করল প্রশাসনিক কর্তা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement