shono
Advertisement

‘মরে গেলে বিচার করে কী লাভ’, আদালতে বিস্ফোরক পার্থ, নিজেকে নির্দোষ দাবি অর্পিতার

জেলে যথাযথ চিকিৎসার ব্যবস্থা নেই বলেই দাবি পার্থ চট্টোপাধ্যায়ের।
Posted: 04:38 PM Mar 14, 2023Updated: 05:17 PM Mar 14, 2023

অর্ণব আইচ: ফের আদালতে অসুস্থতার কথা জানিয়ে জামিনের আরজি করলেন শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ধৃত রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। বললেন, “মরেই যদি যাই, বিচার করে লাভ কী।” এদিকে অর্পিতা মুখোপাধ্যায় ফের দাবি করলেন তিনি নির্দোষ।

Advertisement

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গতবছর গ্রেপ্তার হয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ বলেই পরিচিত অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। বর্তমানে তাঁদের ঠিকানা জেল। মঙ্গলবার ভারচুয়ালি আদালতে পেশ করা হয় পার্থ ও অর্পিতাকে। সেখানেই পার্থ চট্টোপাধ্যায় জানান তাঁর অসুস্থতার কথা। বলেন, “আমার শরীর ভাল নেই। পা ফুলে উঠছে। জেলে চিকিৎসার ব্যবস্থা নেই। যদি মরেই যাই তাহলে আর বিচার করে লাভ কী।” এদিন পার্থ বলেন, “আমি অনেক কিছু বলতে চাই। কোর্টে আসতে চাই। অ্যাডভোকেটের সঙ্গে কথা বলে জানাব।” তাঁর প্রশ্ন, “৮ মাস হয়ে গেল এভাবে আর কতদিন চলবে?” বিচারক জানিয়েছেন, উকিলের সঙ্গে কথা বলে আদালতে গিয়ে পার্থবাবু তাঁর বক্তব্য জানাতেই পারেন।

[আরও পড়ুন: করোনাকালে মাধ্যমিকে বসতে হয়নি, HS দিতে পরীক্ষা কেন্দ্রের বদলে নিজের স্কুলেই হাজির ছাত্রী!]

এদিকে অর্পিতা মুখোপাধ্যায় এদিন ফের দাবি করেন, তিনি নির্দোষ। বিচারককে তিনি বলেন, “আপনার কি মনে হয় না একজন নির্দোষ মহিলাকে আটকে রেখে তার সামাজিক সম্মানকে নষ্ট করা হচ্ছে। আমি অত্যন্ত উচ্চবংশের মেয়ে। মা অসুস্থ, তাঁর পাশে থাকতে হবে।” অর্পিতার বক্তব্যের পরিপ্রেক্ষিতে তাঁর আইনজীবীকে জামিনের আরজি করার কথা বলেন বিচারক। পরবর্তীতে পরিস্থিতি অনুযায়ী পদক্ষেপ করবেন বলে জানান।

[আরও পড়ুন: ‘পিসি-ভাইপোকে গ্যারেজ করে দেব’, নন্দীগ্রাম দিবসে হুঙ্কার শুভেন্দুর, পালটা জবাব চন্দ্রিমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement