shono
Advertisement

অর্পিতাকে পুরভোটে প্রার্থী করতে চেয়েছিলেন পার্থ, ‘কাঁটা’ ছিলেন জ্যোতিপ্রিয়ই!

দুই মন্ত্রীর গ্রেপ্তারির পর চর্চায় সেই অশান্তি।
Posted: 04:20 PM Oct 30, 2023Updated: 04:22 PM Oct 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্থ চট্টোপাধ্যায়ের পর গ্রেপ্তার হয়েছেন তৃণমূল সরকারের আরও এক মন্ত্রী। স্বাভাবিকভাবেই এখন চর্চায় জ্যোতিপ্রিয় মল্লিক ও পার্থ চট্টোপাধ্যায়। এরই মাঝে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। পুরভোটে বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে প্রার্থী করতে চেয়েছিলেন পার্থ। তাতে বাধা দিয়েছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। তা নিয়ে চরমে উঠেছিল দুজনের দ্বন্দ্ব।

Advertisement

দীর্ঘদিন ধরে জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়। এদিকে গত শুক্রবার ইডির হাতে গ্রেপ্তার হয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক। তার পর থেকেই আলোচনায় উঠে এসেছে পার্থ ও জ্যোতিপ্রিয়র দ্বন্দ্ব। ২০২২ সালে রাজ্যে পুরভোট হয়েছিল। বিভিন্ন জেলা থেকে প্রার্থীদের নাম চেয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। বাছাইয়ের দায়িত্ব পার্থ ও জ্যোতিপ্রিয়র হাতেও ছিল। সূত্রের খবর, সেই সময় কামারহাটির একটি ওয়ার্ড থেকে বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে প্রার্থী করতে চেয়েছিলেন পার্থ।

[আরও পড়ুন: নদিয়ায় বাকিবুরের রাইসমিলের পিছনে পোড়ানো হল লেনদেনের নথি! প্রমাণ লোপাটের চেষ্টা?]

তৃণমূলের অন্দরের খবর, সেই পরিকল্পনা ব্যর্থ হয়ে যায় জ্যোতিপ্রিয়র কারণেই। জেলার থেকে তালিকা আসার পর একাধিক নাম বাদ দিয়েছিলেন পার্থ। সেই সময় অর্পিতার নাম বাদ দেন জ্যোতিপ্রিয়। তা নিয়ে অশান্তিও হয়েছিল দুজনের মধ্যে। প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই অর্পিতাকে প্রার্থী করার পরিকল্পনা করেছিলেন পার্থ। সেই কারণে কামারহাটির ভোটারও করেছিলেন বান্ধবীকে। কিন্তু শেষে পরিকল্পনা সফল হয়নি।

[আরও পড়ুন: অঙ্গনওয়াড়ি কেন্দ্রের খাবারে বিষক্রিয়া, বাঁকুড়ায় হাসপাতালে ভর্তি ১২ শিশু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement