shono
Advertisement

নায়ক নয়, খলনায়ক রূপে চমক দিলেন জন আব্রাহম! প্রকাশ্যে ‘পাঠান’ছবির লুক

২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি।
Posted: 08:46 PM Aug 25, 2022Updated: 08:49 PM Aug 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় এখন বয়কট বলিউড ট্রেন্ড। একের পর এক ছবিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বয়কটের ডাক দিয়েছে নেটিজেনরা। আমির খান, অক্ষয় কুমার, তাপসী পান্নু সবার ছবিই বয়কট বিতর্কের মুখে। এমনকী, শাহরুখ খানের ‘পাঠান’ ছবি ঘিরেও ইতিমধ্যে বয়কটের ডাক উঠেছে। এবার এই বিতর্কের মাঝেই শাহরুখ খান শেয়ার করলেন ‘পাঠান’ ছবিতে জন আব্রাহমের (Jhon Abraham)  লুক। পোস্টে শাহরুখ যে মোশন পোস্টার শেয়ার করেছেন তাতে দেখা গেল বিস্ফোরণের মধ্যে থেকে বেরিয়ে আসছেন অ্যাকশন প্যাকড জন আব্রাহম। জানা গিয়েছে, ‘পাঠান’ ছবিতে জনকে দেখা যাবে খলনায়কের চরিত্রে।

Advertisement

প্রসঙ্গত,এর আগে পাঠান ছবিতে দীপিকার লুক শেয়ার করেছেন শাহরুখ। সেই ছবিতেই ভোলবদলে হাজির হয়েছেন দীপিকা পাড়ুকোন। হাতে বন্দুক, কপালে রক্তের দাগ। দীপিকার মারকাটারি রূপ দেখে হতবাক অনুরাগীরা। যে জুটি ইতিমধ্যেই বহু ছবি হিট দিয়েছেন সেই জুটি যে পাঠানে ফের ম্যাজিক ছড়াবেন, তার ইঙ্গিত পাওয়া গেল ছবির টিজার ও ফার্স্টলুকেই। দীপিকার এই নতুন অবতারের মোশন পোস্টার শেয়ার করলেন শাহরুখ নিজেই।

[আরও পড়ুন: ধর্ষণ করে খুন! প্রয়াত অভিনেত্রী-বিজেপি নেত্রী সোনালি ফোগতের ভাইয়ের দাবিতে বাড়ল চাঞ্চল্য]

বলিউডে নাকি রয়েছে নেপোটিজম। কিন্তু শাহরুখ (Shah Rukh Khan) এসবকে ফুৎকারে উড়িয়েছে। বলিউডের মাটিতে নিজের লড়াই নিজে লড়েছেন। কেরিয়ারের শুরুটা খুব একটা সহজ ছিল না। তবে পরিশ্রমের ফল যে মিঠে হয়, তা কিন্তু প্রমাণ দিলেন শাহরুখ নিজেই। নব্বই দশকে শাহরুখ ম্যাজিকে বুঁদ হয়ে রইল গোটা বলিউড। যা এখনও চলছে। তা বোঝা যায় মন্নতের সামনে শাহরুখের জন্মদিনে অনুরাগীদের উন্মাদনা।

জীবনে উত্থান-পতন দেখেই চলেছেন শাহরুখ। গত কয়েক বছরে বক্স অফিসে সেভাবে কোনও ছবিই হিট করেনি শাহরুখের। তার উপর সম্প্রতি ছেলে আরিয়ান ও মাদককাণ্ড নিয়ে তুমুল বিতর্কে জড়িয়ে পড়েন। তবে কথায় আছে না, ঝড় একদিন থেমেই যায়। আর ঝড়ের পরেই সুন্দর আকাশের দেখা পাওয়া যায়। ঠিক তেমনটিই ঘটল। শনিবার শাহরুখের বলিউডের ৩০ বছরের উদযাপনে প্রকাশ্যে এল ‘পাঠান’ ছবির ফার্স্টলুক। এক মুখ দাড়ি, হাতে বন্দুক। শাহরুখে অ্যাংরি অবতার দেখে ফের যেন শাহরুখ যুগের শুরু!

‘পাঠান’ ছবির টিজারে আলো আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতেও তাঁর লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল। আর গল্পের বিষয়বস্তু খানিকটা তুলে ধরলেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। টিজার দেখে যা আন্দাজ করা যায় সেই অনুযায়ী, এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর ‘পাঠান’।

চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি।

[আরও পড়ুন: নতুন রহস্যের সমাধানে ফের আসছে সোনাদা, প্রকাশ্যে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ ছবির পোস্টার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement