shono
Advertisement

ছক্কা হাঁকানোর শক্তিই নেই বাবরদের! অভিনব প্রশিক্ষণের ভাবনা পিসিবির

কী সেই অভিনব প্রশিক্ষণ?
Posted: 04:50 PM Mar 06, 2024Updated: 06:05 PM Mar 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবর আজম (Babar Azam), শাহিন আফ্রিদিদের (Shaheen Afridi) শক্তি-ফিটনেস বাড়ানোর জন্য অভিনব পদক্ষেপ পিসিবি চেয়ারম্যান মহসিন নকভির (Mohsin Naqvi)। মার্চ-এপ্রিল মাসে পাক সেনাবাহিনীর সঙ্গে ক্রিকেটাররা ট্রেনিং করবেন বলে স্থির করেছেন পিসিবি (PCB) প্রধান। 
পিসিবি প্রধান কয়েকজন পাক ক্রিকেটারকে হোটেলে ডেকেছিলেন। পাকিস্তান সুপার লিগের(PSL) পরে ১০ দিনের ট্রেনিং হবে পাক ক্রিকেটারদের। 

Advertisement

[আরও পড়ুন: ছেলে পাঁচশো উইকেট পেতেই লুটিয়ে পড়েন মা, অশ্বিনের রাজকোট টেস্ট ছাড়ার কারণ জানালেন স্ত্রী]

নকভির পর্যবেক্ষণ পাক ব্যাটাররা ভালো করে ছক্কা হাঁকাতে পারেন না। ক্রিকেটারদের শক্তি ও ফিটনেসের উপরে জোর দেওয়ার কথা বলছেন নকভি। হোটেলে ক্রিকেটারদের সঙ্গে আলোচনার সময়ে নকভিকে বলতে শোনা গিয়েছে, ”লাহোরে তোমাদের খেলা দেখছিলাম। আমার মনে হয় তোমাদের মধ্যে কেউই ছক্কা হাঁকিয়ে স্ট্যান্ডে বল পাঠাতে পারো না। এরকম ছক্কা কাউকে মারতে দেখলে মনে হয় কোনও বিদেশি বোধহয় ছক্কা মেরেছে। প্রতিটি প্লেয়ারের ফিটনেস বাড়ানোর জন্য আমি বোর্ডকে অনুরোধ করেছি। তোমরা এই সুযোগের সদ্ব্যবহার কর।”
কিন্তু সেনাবাহিনীর সঙ্গে কবে ট্রেনিং করবেন পাক ক্রিকেটাররা? নকভিকে বলতে শোনা গিয়েছে, ”আমাদের সঙ্গে নিউজিল্যান্ড, আয়ারল্যান্ড, ইংল্যান্ডের খেলা রয়েছে। তার পরেই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাহলে আমরা কখন ট্রেনিং করবো? ভালো করে খতিয়ে দেখলাম ২৫ মার্চ থেকে ৮ এপ্রিলের মধ্যে কাকুলে ট্রেনিং করা যায়। পাক সেনাবাহিনী তোমাদের সঙ্গে ট্রেনিং করবে। ওরা তোমাদের সাহায্য করবে।”

[আরও পড়ুন: ওহে ডাকেট, পন্থের খেলা দেখেছিলে! বাজবল বিতর্কে ডাকেটকে পালটা ‘বাউন্সার’ রোহিতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement