shono
Advertisement

অশান্ত ভূ-স্বর্গে গুলিবিদ্ধ হয়ে মৃত পিডিপি নেতা

বুরহান ওয়ানির মৃত্যুর পর অশান্ত কাশ্মীরে এই প্রথম হাই প্রোফাইল মার্ডার। The post অশান্ত ভূ-স্বর্গে গুলিবিদ্ধ হয়ে মৃত পিডিপি নেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:24 PM Apr 24, 2017Updated: 10:54 AM Apr 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রক্তাক্ত জম্মু ও কাশ্মীর। পিপলস ডেমোক্রেটিক পার্টির পুলওয়ামার জেলা প্রেসিডেন্ট আবদুল গনি দারকে সোমবার খুব কাছ থেকে গুলি করে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। দক্ষিণ কাশ্মীরের পিঙ্গলানে গনিকে গুলি করে দুষ্কৃতীরা।

Advertisement

রাজ্যসভা টিভি সূত্রে খবর, হিজবুল কমান্ডার বুরহান ওয়ানির মৃত্যুর পর থেকে অশান্ত ভূস্বর্গে এত বড় রাজনৈতিক হত্যাকাণ্ড এই প্রথম। পেশায় আইনজীবী আবদুল গনি দারকে একে অ্যাসল্ট রাইফেল থেকে গুলি করে হত্যা করে দুষ্কৃতীরা।

পুলিশ সূত্রে খবর, গনি যখন শ্রীনগরের উদ্দেশে যাচ্ছিলেন সেই সময় পাহু ও পিঙ্গলানের মধ্যে তাঁকে গুলি করে দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে শ্রীনগরের এসএমএইচএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁকে আহত অবস্থায় আনার সময় পথেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন শ্রীনগরের হাসপাতালের সুপার ডাক্তার নাজির চৌধুরি। পুলিশ সূত্রে খবর, তাঁকে খুব কাছ থেকে গুলি করা হয়েছে।

২০১৪-র পয়লা নভেম্বর পিডিপিতে যোগ দেন দার। তার আগে তিনি কংগ্রেসের নানা কর্মকান্ডের সঙ্গে জড়িত ছিলেন। এখনও পর্যন্ত কোনও জঙ্গি গোষ্ঠী এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করেনি। এর আগে গত ১৭ এপিল সোপিয়ান জেলায় ন্যাশনাল কনফারেন্সের সঙ্গে যুক্ত আর এক প্রাক্তন আইনজীবীকে গুলি করে হত্যা করে জঙ্গিরা।

The post অশান্ত ভূ-স্বর্গে গুলিবিদ্ধ হয়ে মৃত পিডিপি নেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement