shono
Advertisement

‘অর্থ উপার্জনের নতুন পন্থা ছবি বয়কট!’বলিউড নিয়ে বিস্ফোরক স্বরা ভাস্কর

আর কী বললেন অভিনেত্রী?
Posted: 04:08 PM Sep 01, 2022Updated: 04:09 PM Sep 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় চলা বলিউডের ছবি বয়কট ট্রেন্ড নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী স্বরা ভাস্কর। অভিনেত্রী স্পষ্ট জানালেন, ‘এই বয়কট ট্রেন্ডের মধ্যে দিয়ে কিছু সংখ্যক মানুষ অর্থ উপার্জন করছেন। আর তাই দিন দিন এই বয়কট ট্রেন্ড জনপ্রিয় হচ্ছে।’ লাল সিং চাড্ডা ছবির প্রসঙ্গ তুলে স্বরা বলেন, ”বয়কট বলিউড ট্রেন্ডের প্রভাব কখনও সিনেমার উপর পড়ে না। ছবির গুণগতমানের জন্যই বক্স অফিসে লক্ষ্মীলাভ হয় না। বলিউডের বয়কট ট্রেন্ডের জন্য ছবির ব্যবসায় প্রচণ্ড প্রভাব পড়ে সেটা মোটেই নয়। সঙ্গে স্বরা আরও জানান, ‘আলিয়া অভিনীত গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি ছবি নিয়েও বয়কটের ডাক উঠেছিল। তবে ছবিটা প্রচুর মানুষ দেখেছে। বক্স অফিসেও ভাল চলেছে এই ছবি।’ স্বরার কথায়, ‘যাঁরা বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিকে ভালবাসেন না তাঁরাই ইন্ডাস্ট্রিকে ধ্বংস করার জন্য এই ট্রেন্ড শুরু করেছে।’

Advertisement

প্রসঙ্গত, বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর মুখ খুললেই বিতর্ক। এবারও তার বেনিয়ম হল না। সোশ্যাল মিডিয়ায় চলা বয়কট ট্রেন্ড নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী। স্পষ্ট জানালেন, ‘বলিউডে এখন পাপ্পুকরণ চলছে!’ বলিউডের সঙ্গে রাহুল গান্ধীর প্রসঙ্গ টানায়, স্বরাকে নিয়ে বিতর্ক শুরু।

[আরও পড়ুন: অপারেশন থিয়েটারে ঢোকার আগে বয়ফ্রেন্ডের সঙ্গে নেচে উঠলেন রাখি! ভিডিও ভাইরাল]

সামনেই মুক্তি পেতে চলেছে স্বরা ভাস্করের (Swara Bhaskar) ‘জাহা চার ইয়ার’ ছবি। সেই ছবির প্রচারেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বয়কট বিতর্ক নিয়ে মুখ খুললেন স্বরা। ইংরেজি এক সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, বয়কট প্রসঙ্গে স্বরা টেনে নিয়ে আসলেন রাহুল গান্ধীকে! স্বরার কথায়, বলিউডের অবস্থা এখন পাপ্পুর মতো। সবাই ওঁকে ‘পাপ্পু’ বলে ডাকত, এখন সবাই সেটা বিশ্বাস করতে শুরু করেছে। আমি কিন্তু ওঁর সঙ্গে দেখা করেছি। ভীষণ বুদ্ধিমান এবং স্পষ্টবাদী একজন মানুষ। বলিউডের ক্ষেত্রেও এই ‘পাপ্পুকরণ’-এর কাজ করেছে।’

তবে শুধু রাহুল গান্ধীই নয়। স্বরা জানালেন, দেশে যে অর্থনৈতিক মন্দা চলছে তার জন্যই সিনেমা হলে কেউ সিনেমা দেখতে যাচ্ছে না। অন্যদিকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কথা টেনে এনে স্বরা বলেন, সুশান্তের মৃত্যু খুবই দুর্ভাগ্যজনক এবং দুঃখজনক ঘটনা। আর এরপরেই বলিউডকে খারাপ চোখে দেখছে সাধারণ মানুষ। বেশিরভাগ মানুষ মনে করেন বলিউড মানেই শুধু মদ, ড্রাগস আর যৌনতা।

অন্যদিকে, বলিউডের ছবির ব্যবসা খারাপ হওয়া নিয়ে মুখ খুলেছেন অক্ষয় কুমার। শনিবার মুম্বইয়ে ‘কাঠপুতলি’ ছবির প্রচারে এসে সাংবাদিক প্রশ্নের মাঝে অক্ষয় (Akshay Kumar) সোজা সাপটা জানালেন, বলিউডের দুঃসময়ের জন্য পুরোটাই দায়ী তিনি। অক্ষয়ের কথায়, ”হিন্দি ছবি চলছে না, এই দোষ আমার এবং বলিউডের সঙ্গে যুক্ত সবার। দর্শকদের এ ব্যাপারে কোনও দোষ নেই। আমার মনে হয় সময় এসেছে নিজেকে পরিবর্তন করার। দর্শকরা ঠিক কী দেখতে চাইছেন সেটা আগে বুঝতে হবে। না হলে আমাদের বলিউড একেবারে ডুবে যাবে।

[আরও পড়ুন: অপারেশন থিয়েটারে ঢোকার আগে বয়ফ্রেন্ডের সঙ্গে নেচে উঠলেন রাখি! ভিডিও ভাইরাল]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement