shono
Advertisement

পুরীর জগন্নাথ মন্দিরের ভিতরেই ধর্ষণের শিকার প্রতিবন্ধী নাবালিকা

দুর্বৃত্তের যৌন লালসা থেকে রেহাই পেল না পুরীর জগদ্বিখ্যাত জগন্নাথধামও। The post পুরীর জগন্নাথ মন্দিরের ভিতরেই ধর্ষণের শিকার প্রতিবন্ধী নাবালিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:49 AM Apr 02, 2017Updated: 01:51 PM Dec 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণের জেরে কলঙ্কিত হল পুরীর জগন্নাথ মন্দির। দুর্বৃত্তের যৌন লালসা থেকে রেহাই পেল না পুরীর জগদ্বিখ্যাত জগন্নাথধামও।

Advertisement

এক প্রতিবন্ধী নাবালিকাকে দেশের অন্যতম ঐতিহ্যবাহী পবিত্র মন্দিরের অন্দরেই ধর্ষণের অভিযোগ উঠল। পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে মন্দিরের ভিতরে বিগ্রহ দর্শন করতে এসেই যৌন নিগ্রহের শিকার হয় এই ১১ বছরের নাবালিকা। ঘটনার সময় মন্দিরের অন্দরমহল দৃশ্যতই জনহীন ছিল। সেই সুযোগেই এক ২৮ বছরের যুবক ওই নাবালিকাকে টেনে হিঁচড়ে মন্দিরের স্নানমণ্ডপে নিয়ে যায় বলে অভিযোগ। তারপর সেখানেই তাকে ধর্ষণ করে পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ। নির্যাতিতাকে পরদিন সকালে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনায় ক্ষিপ্ত জনতা অভিযুক্তকে পরে চিহ্নিত করে ফেলেন এবং তাকে বেধড়ক মারধর করে পুলিশের হাতে তুলে দেন।

শারীরিক অবস্থার অবনতি হলে আহত নির্যাতিতাকে কটকের এসসিবি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পিটিআই সূত্রে খবর, বারিপদার সাব-কালেক্টর এস কে পুরোহিত পুলিশকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান। নির্যাতিতার চিকিৎসার জন্য তিনি ১০ হাজার টাকা মঞ্জুর করেছেন বলে জানা গিয়েছে।

The post পুরীর জগন্নাথ মন্দিরের ভিতরেই ধর্ষণের শিকার প্রতিবন্ধী নাবালিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার