shono
Advertisement

অন্তর্বাস পরে ঘুরছে ভেড়া! নেটদুনিয়ায় ভাইরাল ছবি

কারণ জানলে অবাক হবেন। The post অন্তর্বাস পরে ঘুরছে ভেড়া! নেটদুনিয়ায় ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:41 PM Dec 31, 2019Updated: 08:54 PM Dec 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্য সেলুকাস! এই বিচিত্র পৃথিবীতে কত কীই না ঘটে। ভেড়াও কিনা ব্রা পরে! হাসছেন? এমন ঘটনা কিন্তু সত্যিই ঘটেছে। আর ঘটেছে নিউজিল্যান্ডের মতো দেশে। সম্প্রতি সেই ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ছবি দেখে অনেকেই বিষয়টিকে মজার ছলে নিয়েছেন। কিন্তু ব্যাপার বেশ সিরিয়াস। ওই ভেড়ার স্বাস্থ্যের কথা ভেবেই অন্তর্বাস পরানোর সিদ্ধান্ত নিয়েছেন তার মালিক।

Advertisement

ঘটনাটা তাহলে খুলে বলা যাক। নিউজিল্যান্ডের এই ভেড়ার নাম রোজ। সে গর্ভবতী। ডাক্তার বলেছে, তিনটি ভ্রুণ বেড়ে উঠছে তার গর্ভে। একসঙ্গে। সেই কারণে তাঁর ওজন আশ্চর্যজনকভাবে বেড়ে গিয়েছে। তার সাসপেনসারি লিগামেন্টও (যে সব তরুণাস্থি দেহের কোনও অংশ বা অঙ্গের ভার বহন করে) এই কারণে ক্ষতিগ্রস্ত হচ্ছে। তার বাঁট এতটাই ঝুলে গিয়েছে যে তা প্রায় মাটিতে ঠেকার উপক্রম। এই কারণেই ভেড়াকে অন্তর্বাস পরিয়ে রাখা হয়েছে। রোজের যাতে স্বাস্থ্যের কোনও ক্ষতি না হয় তাই তাকে পরানো হয়েছে মেটারনিটি ব্রা। মনে করা হচ্ছে এর ফলে রোজের বাঁট একটি নির্দিষ্ট শেপ ও সাইজে থাকবে। প্রজননের সময় যাতে হরমোনের ভারসাম্য ঠিক থাকে, তাতেও এই মেটারনিটি ব্রা সাহায্য করবে বলে মনে করা হচ্ছে।

[ আরও পড়ুন: পশুরাজের সঙ্গে ধুন্ধুমার লড়াই বাঘের! কে জিতল দেখুন ভিডিওতে ]

আর রোজ? অন্তর্বাস পরে তার কেমন লাগছে? ভেড়া তো আর কথা বলে নিজের ভাব প্রকাশ করতে পারবে না। তবে হাবেভাবে যা মনে হচ্ছে, সে নেহাত অখুশী নয়। বরং সে অন্তর্বাস বেশ উপভোগ করছে। আর করবে না-ই বা কেন? আদতে তার অসুবিধা তো অনেকটাই কমেছে।

তবে এই অন্তর্বাসের জন্য রোজ কিন্তু ইতিমধ্যেই বিখ্যাত হয়ে গিয়েছে। ২৪ ডিসেম্বর তার ছবি পোস্ট করা হয় ইন্টারনেটে। মুহূর্তে তা ভাইরাল। নেটিজেনরা এই অন্তর্বাস পরিহিত ভেড়াকে দেখে উচ্ছ্বসিত। কেউ বলছেন, ‘রোজ ভাগ্যবতী। কারণ তার একজন অসাধারণ মালিক রয়েছে।’ কেউ আবার লিখেছেন, ‘বেশ মজা তো!’ কেউ এমন আইডিয়ার মন খুলে প্রশংসা করেছেন।

[ আরও পড়ুন: বার্ধক্যে প্রেমের জয়, বৃদ্ধাশ্রমেই সাত পাকে বাঁধা পড়ল প্রবীণ জুটি ]

The post অন্তর্বাস পরে ঘুরছে ভেড়া! নেটদুনিয়ায় ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার