shono
Advertisement
Manteswar

মনসা পুজোয় বিদ্যুৎস্পৃষ্ট পুণ্যার্থীরা, মন্তেশ্বরে মৃত অন্তত ১

কীভাবে এই ঘটনা ঘটল তা তদন্ত করে দেখছে পুলিশ।
Published By: Paramita PaulPosted: 02:05 PM Aug 17, 2024Updated: 02:33 PM Aug 17, 2024

অভিষেক চৌধুরী, কালনা: মনসায় পুজোয় এসে বিদ্যুৎস্পৃষ্ট পুণ্যার্থীরা। মৃত্যু হয়েছে একজনের। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও পাঁচজন। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের এক গ্রামে। ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী। কীভাবে এই ঘটনা ঘটল তা তদন্ত করে দেখছে পুলিশ।

Advertisement

মন্তেশ্বর থানার ভারুছা গ্রামে প্রতি বছরের মতো এবারও মনসা পুজোর আয়োজন করা হয়েছিল। জড়ো হয়েছিলেন কয়েক হাজার পুণ্যার্থী। যাদের মধ্যে অধিকাংশই মহিলা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মন্দির চত্বরে থাকা মন্দিরের গ্রিল আচমকাই বিদ্যুৎ পরিবাহী হয়ে যায়। আর গ্রিল ধরে যারা দাঁড়িয়েছিলেন সকলেই বিদ্যুৎস্পষ্ট হন।

[আরও পড়ুন: বারুইপুরে গ্রেপ্তার বাইক চুরি চক্রের ২ পান্ডা, উদ্ধার ৬টি বাইক]

মোট ছয়জন বিদ্যুৎস্পষ্ট হয়েছেন বলে খবর। সকলেই মহিলা বলেই খবর। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে মন্তেশ্বর ব্লক হাসপাতালে পাঠানো হয়। সেখানেই একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃত পুণ্যার্থীর নাম কদম হাজরা। বাকি পাঁচজনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের নাম পিংকি দাস, ঝুলন ঘড়ুই. মালবিকা খাঁ, সুমিত্রা ঘোষ,মঞ্জু ঘোষ। সেখানে তাদের চিকিৎসা চলছে।

ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে বিশাল পুলিশ বাহিনী। কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে তদন্ত করা হচ্ছে। মনে করা হচ্ছে, গাফিলতির জেরেই এই ঘটনা ঘটেছে। 

[আরও পড়ুন: বারুইপুরে গ্রেপ্তার বাইক চুরি চক্রের ২ পান্ডা, উদ্ধার ৬টি বাইক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মনসায় পুজোয় এসে বিদ্যুৎস্পৃষ্ট পুণ্যার্থীরা।
  • মৃত্যু হয়েছে একজনের। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও পাঁচজন।
  • টনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী।
Advertisement