shono
Advertisement

সম্পত্তির লোভে রাজমিস্ত্রিকে সুপারি দিয়ে খুন, মহেশতলায় জোড়া হত্যাকাণ্ডে ধৃত নিহত বৃদ্ধার ভাই

রাজমিস্ত্রিকে সাড়ে তিন লক্ষ টাকা সুপারি দিয়েছিল ধৃত।
Posted: 06:10 PM May 26, 2023Updated: 06:12 PM May 26, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: মহেশতলায় ঠাকুমা ও নাতির জোড়া হত্যাকাণ্ডের মূলচক্রীকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃত নিহত বৃদ্ধার ভাই আশিস নস্কর। সম্পত্তির লোভে রাজমিস্ত্রিকে সাড়ে তিন লক্ষ টাকা সুপারি দিয়ে দিদি এবং তাঁর নাতিকে খুন করিয়েছে বলেই পুলিশ সূত্রে খবর।

Advertisement

ডিএসপি (শিল্প) নিরূপম ঘোষ জানান, আশিসই দিদি-জামাইবাবুর সম্পত্তি পাওয়ার লোভে খুন করিয়েছে। তার দিদি ৬৫ বছরের মায়া মণ্ডলকে খুনে ধৃত ওই রাজমিস্ত্রিকে সাড়ে তিন লক্ষ টাকা সুপারি দেবে বলে কথা দিয়েছিল। কাজের পরই টাকা দেওয়ার কথা হয়েছিল রাজমিস্ত্রিকে। বাজারে ধারদেনা মেটাতে সেই সময় অনেক টাকার প্রয়োজন ছিল ওই রাজমিস্ত্রির। আশিসের কথায় তৎক্ষণাৎ সে মায়াদেবীকে খুন করতে রাজি হয়ে যায়।

ধৃত আশিস নস্কর।

[আরও পড়ুন: প্রকাশিত রাজ্য জয়েন্টের ফলাফল, প্রথম দশে অধিকাংশই CBSE ছাত্রছাত্রী]

এরপর পরিকল্পনামতো গত ১২ মে দুপুরে বাড়িতে ঢুকে দিদিকে মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে খুন করে ওই রাজমিস্ত্রি। দশ বছরের নাতি সোনু তা দেখে ফেলে। প্রমাণ লোপাট করতে তাকেও মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে। মৃত্যু হয় তার। ঘটনার তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখে ওই রাজমিস্ত্রিকে চিহ্নিত করে পুলিশ। তাকে গ্রেপ্তার করে চলছিল জিজ্ঞাসাবাদ। পুলিশি জেরায় ওই রাজমিস্ত্রিই আশিসের দিদি ও ছোট্ট সোনুকে খুনের গোটা পরিকল্পনার কথা জানায়।

উল্লেখ্য খুনের ঘটনার পরই আশিস সংবাদমাধ্যম ও পুলিশের কাছে জোড়াখুনের ঘটনা ঘুরিয়ে দিতে জামাইবাবুর ভাইপো ও মায়াদেবীর পুত্র শেখরের প্রথম পক্ষের স্ত্রীকে অভিযুক্তের কাঠগড়ায় দাঁড় করায়। ধৃত আশিসকে শুক্রবার আলিপুর আদালতে তোলা হয়। ধৃতকে পুলিশ হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদন জানান তদন্তকারী আধিকারিকরা।

[আরও পড়ুন: সলমনের কাছে যেতেই ভিকিকে ধাক্কা নিরাপত্তারক্ষীর! ক্যাটের স্বামী বলেই কি এমন আচরণ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার