shono
Advertisement
Rahul Gandhi

সমাজমাধ্যমে রাহুল গান্ধীকে খুনের উসকানি! ওড়িয়া অভিনেতার বিরুদ্ধে মামলা

অভিনেতার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে কংগ্রেসের ছাত্র সংগঠন NSUI।
Published By: Kishore GhoshPosted: 03:02 PM Oct 19, 2024Updated: 03:05 PM Oct 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় রাহুল গান্ধীর বিরুদ্ধে আপত্তিকর পোস্টের অভিযোগ। মামলা হল ওড়িয়া অভিনেতা বুধাদিত্য মোহান্তির বিরুদ্ধে। ওই অভিনেতার বিরুদ্ধে মামলা করেছে কংগ্রেসের ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়া (NSUI)। অভিযুক্ত ইতিমধ্যে ক্ষমা চাইলেও মামলা থেকে সরতে নারাজ ছাত্র সংগঠন। কংগ্রেস নেতার বিরুদ্ধে ঠিক কী বলেছিলেন বুধাদিত্য?

Advertisement

NSUI -এর অভিযোগ, বুধাদিত্য সমাজমাধ্যমে রাহুল গান্ধীকে হত্যার উসকানি দিয়েছেন। ছাত্র সংগঠনের সভাপতি উদিত প্রধান শুক্রবার অভিনেতার বিরুদ্ধে এই মর্মে থানায় অভিযোগ দায়ের করেছেন। তাঁর ভিত্তিতেই বুধাদিত্যের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এই বিষয়ে প্রধান বলেন, "বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের পর সোশাল মিডিয়া পোস্টে মোহান্তি লেখেন, বিষ্ণোই গ্যাংয়ের পরবর্তী টার্গেট হওয়া উচিত রাহুল গান্ধী। আমাদের নেতার বিরুদ্ধে এই ধরনের মন্তব্য মেনে নেব না।"

পুলিশের কাছে বুধাদিত্য মোহান্তির করা সোশাল মিডিয়া পোস্টের স্ক্রিনশট জমা দেন NSUI -এর সভাপতি উদিত প্রধান। এদিকে পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। যদিও ইতিমধ্যে বিতর্কিত পোস্ট ডিলিট করেছেন ওড়িয়া ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা। এইসঙ্গে ক্ষমা চেয়ে আরও একটি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, "রাহুল গান্ধী সংক্রান্ত আমার শেষ পোস্টটি তাঁকে অবজ্ঞা... ক্ষতি করার উদ্দেশ্যে ছিল না... তাঁর বিরুদ্ধে কিছু লিখিওনি। এর পরেও অযাচিত ভাবে কারও ভাবাবেগে আঘাত লেগে থাকলে আমি ক্ষমাপ্রার্থী।" উল্লেখ্য, গত ১২ অক্টোবর মুম্বইয়ে দুষ্কৃতী হামলায় খুন হয়েছেন এনসিপি নেতা বাবা সিদ্দিকি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশের কাছে বুধাদিত্য মোহান্তির করা সোশাল মিডিয়া পোস্টের স্ক্রিনশট জমা দেন NSUI -এর সভাপতি উদিত প্রধান।
  • গত ১২ অক্টোবর মুম্বইয়ে দুষ্কৃতী হামলায় খুন হয়েছেন এনসিপি নেতা বাবা সিদ্দিকি।
Advertisement