shono
Advertisement

নদিয়ায় পুলিশকে গাছে বেঁধে ‘মার’ জনতার, বাঁচাতে ছুটল বিশাল বাহিনী!

আটক বেশ কয়েকজন।
Posted: 05:06 PM Feb 01, 2024Updated: 05:26 PM Feb 01, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: জমি বিবাদ নিয়ে অশান্তির জের। পুলিশকে গাছে বেঁধে রেখে মারধর উত্তেজিত জনতার। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার ভীমপুরে। আটক বেশ কয়েকজন।

Advertisement

বিষয়টা ঠিক কী? জানা গিয়েছে, এলাকার খাস জমি দখলকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে নদিয়ার ভীমপুরের দুই গোষ্ঠীর মধ্যে অশান্তি দীর্ঘদিনের। এদিন অশান্তি চরমে ওঠে। দুই দলের মধ্যে ব্যাপক মারধর, হাতাহাতি হয়। খবর দেওয়ার দীর্ঘক্ষণ পর পুলিশ ঘটনাস্থলে যায় বলে অভিযোগ। স্থানীয়রা জানিয়েছে, যারা মারধর করেছে তাঁদের কাছে না গিয়ে আগে আক্রান্তদের কাছে যায় পুলিশ। তাঁদের নানারকম প্রশ্ন করা হয়। এতেই মেজাজ হারান আক্রান্তরা।

[আরও পড়ুন: বন্ধ হচ্ছে পেটিএম পরিষেবা! কতদিন করা যাবে লেনদেন?]

তাঁদের কথায়, একে অশান্তির সময় পুলিশ সেখানে যায়নি। তার উপর আক্রান্তদেরই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। যার ফলে ক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত জনতা। এর পরই দুই পুলিশ কর্মীকে গাছে বেঁধে ফেলেন মহিলারা। তাঁদের মারধর করা হয় বলেও অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় আরও পুলিশ বাহিনী। তাঁরা গিয়ে ওই দুই পুলিশ কর্মীকে উদ্ধার করে। আটক করা হয়েছে অভিযুক্তদের। এদিনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। মোতায়েন করা হয়েছে পুলিশ। তবে আক্রান্ত ও অভিযুক্তদের কেউই এ বিষয়ে খুলছে না বলেই খবর পুলিশ সূত্রের।

[আরও পড়ুন: হুইলচেয়ারে বসেছিলেন বৃদ্ধ রোগী, পদযাত্রা থামিয়ে চিকিৎসার ব্যবস্থা ‘ত্রাতা’ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার