shono
Advertisement

গোষ্ঠী সংঘর্ষ থামাতে গিয়ে গুলিবিদ্ধ পুলিশ কর্মী, আতঙ্কে কাঁপছেন লিলুয়ার বাসিন্দারা

এলাকায় টহল দিচ্ছে ব়্যাফ।
Posted: 09:24 PM Jun 07, 2021Updated: 09:24 PM Jun 07, 2021

অরিজিৎ গুপ্ত, হাও়ড়া: দুই গোষ্ঠীর সংঘর্ষ থামাতে গিয়ে গুলিবিদ্ধ পুলিশ কর্মী (Police Officer)। সোমবার সন্ধেয় হাওড়ার বামনগাছিয়া এলাকায় ঘটনাটি ঘটে। জখম পুলিশ কর্মীকে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। এলাকায় টহল দিচ্ছে ব়্যাফ। আতঙ্কিত এলাকাবাসী।

Advertisement

ঘটনার সূত্রপাত রবিবার রাতে। সন্তোষ মুখিয়া নামে এক ব্যবসায়ীর মৃত্যুর পর হাওড়ার বাদাঘাট শ্মশানে শেষকৃত্য সারতে আসেন তাঁর অনুগামীরা। শেষকৃত্যের পরেই উপস্থিত কয়েকজনের মধ্যে অশান্তি বাঁধে। পুলিশ সূত্রে খবর দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজি হয়। ধারালো অস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা চালিয়েছিল। তবে বেশকিছুক্ষণ পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। সকলে বাড়ি ফিরে যায়। সূত্রের খবর, মদ্যপান নিয়ে অশান্তি বাঁধে তাঁদের মধ্যে। যদিও এ কথা কোনও পক্ষই স্বীকার করতে চায়নি। 

[আরও পড়ুন: চুঁচুড়ার পর এবার আসানসোল, ফের দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে দিলীপ ঘোষ]

সোমবার রাতে নতুন করে অশান্তি দানা বাঁধে। লিলুয়ার বামনগাছির সি রোডের উপর দুপক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি চলে। অশান্তি থামাতে আসরে নামে পুলিশ। সেখানেই উপস্থিত ছিলেন লিলুয়া থানার এসআই সুমন ঘোষ। তাঁর পায়ে গুলি লাগে। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। এদিকে সন্ধে থেকে বোমা-গুলি চলায় আতঙ্কিত এলাকাবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসরে নেমেছে ব়্যাফ। চলছে টহলদারি। কে বা কারা এই ঘটনা ঘটালো তা তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছে হাওড়া পুলিশ। 

[আরও পড়ুন: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট, গ্রেপ্তার বাগদার BJP কর্মী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার