shono
Advertisement

টহলদারির সময় দুর্ঘটনার কবলে খোদ পুলিশ, ট্রাকের ধাক্কায় জখম গুড়াপ থানার OC

বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে।
Posted: 05:36 PM Nov 06, 2021Updated: 06:38 PM Nov 06, 2021

দিব্যেন্দু মজুমদার, হুগলি: উৎসবের মরশুমে টহলদারির সময় পথ দুর্ঘটনার মুখে পড়লেন খোদ পুলিশ। হুগলির (Hooghly) গুড়াপের কাছে এক ট্রাকের ধাক্কায় জখম হলেন গুড়াপ থানার ওসি পুষ্পেন্দু স্যান্যাল। তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে। জরুরিভিত্তিতে শুরু হয়েছে প্রয়োজনীয় চিকিৎসা। চিকিৎসকদের প্রাথমিক অনুমান, শরীরে অভ্যন্তরে চোট (Internal injury) রয়েছে। সেটাই চিন্তা বাড়াচ্ছে চিকিৎসকদের। তবে প্রাথমিক পরীক্ষানিরীক্ষার পরই নিশ্চিত হতে পারবেন ডাক্তাররা।

Advertisement

জখম গুড়াপ থানার ওসি পুষ্পেন্দু স্যান্যাল।

সময় দুপুর ২টো পেরিয়ে গিয়েছে। গুড়াপের কাছে হুগলি-বর্ধমান সংযোগকারী রাস্তায় ট্রাফিক পুলিশের (Traffic police) সঙ্গে দাঁড়িয়ে টহল দিচ্ছিলেন গুড়াপ (Gurap) থানার ওসি, এএসআই। এই এলাকার ঢিলছোঁড়া দূরত্বে বর্ধমান। আচমকাই পিছন থেকে একটি ট্রাক এসে ধাক্কা দেয় ওসি পুষ্পেন্দু স্যান্যালকে। অল্পের জন্য বেঁচে যান এএসআই। কিন্তু জখম হন ওসি (OC)। তাঁকে সেখান থেকে উদ্ধার করে তড়িঘড়ি বর্ধমান (Burdwan) মেডিক্যাল কলেজে ভরতি করা হয়। সিটি স্ক্যান করে চিকিৎসকরা তাঁর শারীরিক অবস্থা বোঝার চেষ্টা করছেন। দুর্ঘটনার পর অবশ্য পুলিশ ট্রাকটিকে বাজেয়াপ্ত করেছে। আটক করা হয়েছে চালককেও। ট্রাফিক আইন না মেনে অতিরিক্ত গতিতে গাড়ি চালানোর ফলেই এই দুর্ঘটনা কি না, তার তদন্তে নেমেছে পুলিশ। দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যানজট তৈরি হয় এই রাস্তায়।

[আরও পড়ুন: বিজেপি ছাড়ছেন জয় বন্দ্যোপাধ্যায়, মোদিকে চিঠি লিখে জানালেন ‘অভিমানী’ নেতা]

প্রসঙ্গত, ২০১৭ সালের মার্চ মাসে অনুষ্ঠান সেরে এই রাস্তা দিয়ে ফেরার সময়ে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল জনপ্রিয় লোকসংগীত শিল্পী কালিকাপ্রসাদ ভট্টাচার্যের (Kalikaprasad Chakroborty)। সেসময় এই রাস্তা নিয়ে বিস্তর আলোচনা হয়েছিল। দুর্ঘটনাপ্রবণ এলাকার রাস্তা সারাইয়ে তেমন আমল দেওয়া হয় না বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। এরপর শুক্রবার ডিউটি করতে গিয়ে খোদ পুলিশ অফিসারের দুর্ঘটনার মুখে পড়ার মতো ঘটনায় ফের শোরগোল শুরু হয়েছে। পুলিশ মহলেরই একাংশে প্রশ্ন উঠেছে, দুর্ঘটনা রুখতে রাস্তায় টহল দিতে নেমে যদি পুলিশেরই জীবন এভাবে বিপন্ন হয়ে পড়ে, তবে তাঁদের নিরাপত্তার নিশ্চয়তা কোথায়?

[আরও পড়ুন: বর্বর উল্লাসের শিকার নিরীহ পশু! খড়গপুরে বাজির তাণ্ডবে পা ও লেজ হারাল পথকুকুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার