shono
Advertisement

ভদোদরা পদপিষ্ট কাণ্ডে রিপোর্ট পেশ, বড়সড় বিপাকে শাহরুখ

অভিযোগ প্রমাণিত হলে মামলা দায়ের হতে পারে বলিউড বাদশার বিরুদ্ধে। The post ভদোদরা পদপিষ্ট কাণ্ডে রিপোর্ট পেশ, বড়সড় বিপাকে শাহরুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:54 PM Jun 16, 2017Updated: 07:24 AM Jun 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবে নতুন ছবির ফার্স্টলুক মুক্তি পেয়েছে। এর মধ্যেই ফের পুরনো বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠেছে। যার জন্য বেশ বিপাকে পড়তে হতে পারে বলিউড বাদশা শাহরুখ খানকে। সম্প্রতি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং ডিএসপি (ওয়েস্টার্ন রেলওয়ে)  তরুণ বরোটের কাছে ভদোদরা রেলওয়ে স্টেশনে পদপিষ্ট হওয়ার ঘটনায় রিপোর্ট পেশ করল জিআরপি। যেখানে পদপিষ্ট হওয়ার ঘটনার জন্য শাহরুখ এবং প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড-এর কর্মীদেরই দায়ী করা হয়েছে।

Advertisement

[ওয়াকফ বোর্ডগুলিতে কোটি কোটি টাকার দুর্নীতি, সিবিআই তদন্ত চান যোগী]

চলতি বছরের জানুয়ারি মাসের নিজের ছবি ‘রইস’-এর প্রচারের জন্য ভদোদরা স্টেশনে গিয়েছিলেন শাহরুখ ও তাঁর টিম। এর জন্য ভারতীয় রেলের কাছ থেকে অনুমতিও নেওয়া হয়েছিল। কিন্তু কিং খানের আসার খবর পেয়ে প্রচুর ভিড় জমে যায় স্টেশন চত্বরে। ভিড়ের চাপে দুই পুলিশকর্মী অজ্ঞান হয়ে যান। আর পদপিষ্ট হয়ে ফরিদ খান নামে এক ব্যক্তির মৃত্যু হয়। সেই ঘটনারই রিপোর্ট বৃহস্পতিবার পেশ করে জিআরপি।

রিপোর্টে এই ঘটনার জন্য শাহরুখ ও তাঁর টিমকেই দায়ী করা হয়েছে। বলা হয়েছে, সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ভিড়ের মধ্যে টি-শার্ট, বল ও অন্যান্য জিনিস ছুড়তে শুরু করেন শাহরুখ এবং তাঁর দলবল। তা নিতেই হুড়োহুড়ি পড়ে যায় সাধারণ মানুষের মধ্যে। এই হিড়িকেই দুর্ঘটনাটি ঘটে। ঘটনায় অনেকে আহতও হয়েছিলেন।

[বাংলা ছবির ইতিহাসে নয়া অধ্যায়ের সূচনা করবে জিৎ-শুভশ্রীর ‘বস টু’]

অভিযোগ প্রমাণিত হলে বেশ বিপদে পড়তে পারেন শাহরুখ। অবহেলাজনিত কারণে মৃত্যুর জন্য দায়ী হওয়ার অভিযোগে মামলা দায়ের হতে পারে তাঁর বিরুদ্ধে। এছাড়াও ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারা ও রেলের নিজস্ব আইনের ভিত্তিতে মামলা দায়ের হতে পারে বলিউড বাদশার বিরুদ্ধে।

[প্যারোলে মুক্ত হয়ে সটান স্পা-তে, বাহুবলী দেখে ফেরার স্বঘোষিত ‘হিন্দু দেবী’]

The post ভদোদরা পদপিষ্ট কাণ্ডে রিপোর্ট পেশ, বড়সড় বিপাকে শাহরুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement