shono
Advertisement

আসানসোল দুর্ঘটনা: জিতেন্দ্র তেওয়ারির স্ত্রীকে তলব, বাড়িতে নোটিস সাঁটাল পুলিশ

চিকিৎসার জন্য বাইরে রয়েছেন বিজেপি কাউন্সিলর, দাবি স্বামীর।
Posted: 04:15 PM Dec 19, 2022Updated: 04:16 PM Dec 19, 2022

শেখর চন্দ্র, আসানসোল: কম্বল বিতরণে পদপিষ্ট হওয়ার ঘটনায় এবার চৈতালি তেওয়ারিকে তলব করল পুলিশ। সোমবার বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারির বাড়িতে নোটিস সাঁটিয়ে দিয়ে আসেন পুলিশ কর্মীরা। আগামিকাল অর্থাৎ মঙ্গলবার সকাল ১০টা নাগাদ তাঁকে জেরা করতে বাড়িতে যাবে পুলিশ। যদিও চিকিৎসার স্বার্থে আপাতত বিজেপি কাউন্সিলর চৈতালি বাইরে রয়েছেন বলে জানিয়েছেন তাঁর স্বামী তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি।

Advertisement

গত বুধবার আসানসোলের শিবচর্চা অনুষ্ঠানে কম্বল বিতরণের সময় বিশৃঙ্খলা হয়। পদপিষ্ট হয়ে মৃত্যু হয় এক শিশু-সহ তিনজনের। সেই অনুষ্ঠানের আয়োজক ছিলেন চৈতালি তেওয়ারি। সেই সূত্রে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চায় আসোনসোল-দুর্গাপুর পুলিশ। গত বৃহস্পতিবারই তাঁকে নোটিস পাঠিয়েছিল পুলিশ। কিন্তু তিনি হাজিরা দেননি। এরপরই এদিন সকালে তাঁর বাড়িতে হানা দেয় পুলিশ। দরজায় নোটিস সাঁটিয়ে দিয়ে আসে।

[আরও পড়ুন: ‘ডোকলামের সময়ে চিনাদের সঙ্গে সুপ খাচ্ছিলেন’, রাহুল গান্ধীকে তীব্র কটাক্ষ অনুরাগ ঠাকুরের]

এ প্রসঙ্গে কাউন্সিলের স্বামী তথা বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি জানিয়েছেন, “পদপিষ্ট হয়ে মৃত কিশোরী চৈতালির খুব কাছের ছিল। এই ঘটনার পর থেকেই অসুস্থ চৈতালি। চিকিৎসার জন্য় বাইরে আছে। তবে তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করা হবে।”

প্রসঙ্গত, গত বুধবার আসানসোলে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর অনুষ্ঠানে বিশৃঙ্খলা ঘটে। আসানসোলের কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় অন্তত তিনজনের। মৃতদের মধ্য়ে দুজন মহিলা ও এক কিশোরী। জখম আরও ৭ জন হাসপাতালে চিকিৎসাধীন। যদিও এই  ঘটনা যখন ঘটে সেই সময় অনুষ্ঠান মঞ্চে ছিলেন না বিরোধী দলনেতা। অভিযোগ,  এতবড় অনুষ্ঠানের পুলিশি অনুমতি ছিল না বলেই সূত্রের খবর। সবমিলিয়ে আসানসোলের পদপিষ্ট হওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাপে স্থানীয় বিজেপি নেতৃত্ব। 

[আরও পড়ুন: দ্বিতীয় প্রজন্মের নেতৃত্ব কোথায়? সংগঠন নিয়ে চিন্তায় বিজেপি শীর্ষ নেতৃত্ব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার