shono
Advertisement

হুগলির শিশু খুনে পুলিশের নজরে মা ও তাঁর বান্ধবী! মোবাইলের সূত্র ধরে রহস্যভেদের চেষ্টা

ঠিক কী ঘটেছিল ওই সন্ধ্যেয়? কেন বলি হতে হল খুদেকে? জানতে মরিয়া পুলিশ।
Posted: 02:32 PM Feb 20, 2024Updated: 05:48 PM Feb 20, 2024

সুমন করাতি, হুগলি: হুগলির শিশু খুনে পুলিশের নজরে মা ও তাঁর বান্ধবীর মোবাইল। মঙ্গলবার সকাল থেকেই তাঁদের জেরা করছে পুলিশ। ঠিক কী ঘটেছিল ওই সন্ধ্যেয়? কেন বলি হতে হল খুদেকে? জানতে মরিয়া তদন্তকারীরা।

Advertisement

হুগলির কোন্নগরের বাসিন্দা পঙ্কজ শর্মা। স্ত্রী ও সন্তানকে নিয়ে সেখানেই থাকতেই তিনি। ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় বাড়িতে একা থাকার সুযোগকে কাজে লাগিয়ে দম্পতির শিশুপুত্রকে নৃশংসভাবে খুন করা হয়। সিসিটিভি ফুটেজ দেখে এক রহস্যময়ীর উপর নজরদারি শুরু করে পুলিশ। তবে এখনও ঘটনার কিনারা করতে পারেনি। পেরিয়ে গিয়েছে চারদিন। এই পরিস্থিতিতে মঙ্গলবার সকালে মৃতের মা ও এলাকারই বাসিন্দা এক মহিলাকে (মৃতের মায়ের বান্ধবী) থানায় নিয়ে যায় পুলিশ।

[আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডে পুলিশকে ভর্ৎসনা প্রধান বিচারপতির, এবার শাহজাহানকে হাই কোর্টে তলব?]

পুলিশ সূত্রে খবর, মৃতের মা ও তাঁর বান্ধবীকে জেরা করলেই প্রকাশ্যে আসতে পারে আসল রহস্য। তদন্তকারীদের নজরে এই দুই মহিলার মোবাইল। শিশুর প্রতিবেশীদের কথায়, তাঁরা সকলেই চান ন্যায় বিচার হোক। দোষীরা শাস্তি পান। এলাকার আরেক বাসিন্দার কথায়, “চারদিন পেরিয়ে গেল। এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। শুধু আসছে আর যাচ্ছে। কাজ হচ্ছে না।” তবে অবিলম্বেই অভিযুক্তরা চিহ্নিত হবেন বলেই আশ্বাস পুলিশের।

[আরও পড়ুন: সন্দেশখালি যেতে পারবেন শুভেন্দু, পুলিশি বাধা উড়িয়ে সাফ নির্দেশ হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার