shono
Advertisement

রাজনীতিটা যোগীদের জন্যই, ভোগীদের জন্য নয়: আদিত্যনাথ

তিনি বলেন, ভারত যদি হিন্দুরাষ্ট্রে পরিণত হয় তাতে কোনও ভুল নেই। The post রাজনীতিটা যোগীদের জন্যই, ভোগীদের জন্য নয়: আদিত্যনাথ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:39 AM Apr 06, 2017Updated: 02:57 PM Dec 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিটা যোগীদের জন্যই। এখানে ভোগীদের কোনও জায়গা নেই। বুধবার দূরদর্শনকে দেওয়া একটি সাক্ষাৎকারে এমনটাই জানালেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও এই যোগীদের তালিকায় রাখেন তিনি।

Advertisement

[পাকিস্তান চাইলেও কাশ্মীর ইস্যুতে আমেরিকার হস্তক্ষেপ চায় না ভারত]

আদিত্যনাথের কাছে জানতে চাওয়া হয়, একজন ‘যোগী’র রাজনীতিতে আসা কি সঠিক সিদ্ধান্ত? তার জবাবেই মুখ্যমন্ত্রী জানান, এতে কোনও ভুল নেই। নরেন্দ্র মোদিও একজন যোগীর থেকে কোনও অংশে কম নন। মোদি একজন ‘সন্ন্যাসী’ ছিলেন। দেশকে ভাল রাখার জন্য তাঁর আত্মত্যাগ উল্লেখ করার মতো। তাই কে কী বলল তাতে কোনওরকম কর্ণপাত করতে নারাজ আদিত্যনাথ। তিনি বলেন, রাজনীতিটা যোগীদের জন্য, ভোগীদের জন্য নয়।

[OMG! এই দেশে গরু সবচেয়ে ভয়ঙ্কর প্রাণী হিসাবে পরিচিত]

এদিন অ্যান্টি রোমিও স্কোয়াড সংক্রান্ত এক প্রশ্নের জবাবে আদিত্যনাথ বলেন, যুগলদের হেনস্তা করা কখনওই এই স্কোয়াডের লক্ষ্য নয়। কোনওরকম পক্ষপাতিত্ব ছাড়াই উত্তরপ্রদেশ সরকার মানুষের জন্য কাজ করতে চায়। পাশাপাশি তিনি বলেন, ভারত যদি হিন্দুরাষ্ট্রে পরিণত হয় তাতে কোনও ভুল নেই। কারণ সুপ্রিম কোর্টই ঘোষণা করেছে হিন্দুত্ব হল জীবন দর্শন, মনের অবস্থান।

[এবার বিমানে চড়তেও বাধ্যতামূলক হচ্ছে আধার কার্ড]

The post রাজনীতিটা যোগীদের জন্যই, ভোগীদের জন্য নয়: আদিত্যনাথ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার