shono
Advertisement

পরিণতি পেল দীর্ঘদিনের প্রেম, নবাবের বেগম হলেন পূজা বাত্রা

স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমার প্রথম ছবি শেয়ার করেছেন পূজা। The post পরিণতি পেল দীর্ঘদিনের প্রেম, নবাবের বেগম হলেন পূজা বাত্রা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:57 PM Jul 13, 2019Updated: 08:57 PM Jul 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী পূজা বাত্রার দীর্ঘ দিনের সম্পর্ক এবার পরিণতি পেল। সাত পাকে বাঁধা পড়লেন দীর্ঘ দিনের জুটি পূজা বাত্রা এবং নবাব শাহ। যদিও দু’জনের কেউই এখনও প্রকাশ্যে আনেননি নিজেদের বিয়ের কথা। তবুও পূজার ইনস্টাগ্রাম পোস্ট বলছে, সবার আড়ালেই নবাবের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনায় বড়পর্দায় আসছে তিনটি ‘ফুড মুভি’]

নব পরিণীতা বেশে পূজার যে ছবিটি নবাব শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, তাতেই দেখা গিয়েছে হাতে চূড় পরেছেন পূজা, যা সাধারণত পাঞ্জাবী মহিলারা বিয়ের পরই পরে থাকেন। সূত্রের খবর, কাশ্মীরে এক্কেবারে পারিবারিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ে সেরেছেন তাঁরা। অভিনেত্রীর প্রিয় বান্ধবী কাশ্মীরা শাহ অবশ্য কোনও রকম লুকোছাপা না করেই বলেছেন, “এই পৃথিবীতে তোমার খুশি হওয়ার সবরকম অধিকার রয়েছে পূজা। আমি ভীষণ উচ্ছ্বসিত। নবাব তোমাকে স্বাগত।”  প্রসঙ্গত পূজার দ্বিতীয় বিয়ে এটি। বিয়ের পর স্বামী নবাবের সঙ্গে মধুচন্দ্রিমা যাপনের প্রথম ছবি শেয়ার করেছেন পূজা তাঁর সোশ্যাল মিডিয়ায়।

 [আরও পড়ুন: দ্বিতীয়বার মা হলেন সমীরা রেড্ডি, জন্ম দিলেন কন্যাসন্তানের]

নয়ের দশকের এই নায়িকা ‘নায়ক’, ‘কুছ খাট্টি কুছ মিঠি’, ‘হাসিনা মান জায়েগি’, বিরাসত’ থেকে আরও অনেক ছবিতেই অভিনয় করেছেন। নবাব শাহও তাই। একসময়ে ছোটপর্দার জনপ্রিয় মুখ ছিলেন নবাব। ‘নায়ক’, ‘ভাগ মিলখা ভাগ’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ডন ২’-র মতো একাধিক জনপ্রিয় বলিউড ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। উল্লেখ্য, ১৯৯৩ সালে ফেমিনা মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনালের খেতাব জেতেন পূজা। বলিউডে পদার্পণ করেন অনিল কাপুর এবং তব্বু অভিনীত ‘বিরাসত’ ছবি দিয়ে। বলিউডে সেভাবে ব্রেক পেতে না পেতেই ২০০২ সালে মার্কিনবাসী অর্থোপেডিকে সার্জেন এস আলুওয়ালিয়াকে বিয়ে করেন। তবে ৯ বছর পর বিবাহ বিচ্ছেদ ঘটে যায় তাঁদের। মাস কয়েক ধরেই বলিপাড়ায় তাঁদের প্রেমের দুঞ্জন শোনা যাচ্ছিল। এবার বিয়েটাও সেরে নিলেন। সামনেই নবাব শাহের দুটি কাজ রয়েছে সলমন খানের ‘দাবাং থ্রি’ এবং ‘পানিপথ’।  

The post পরিণতি পেল দীর্ঘদিনের প্রেম, নবাবের বেগম হলেন পূজা বাত্রা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement