shono
Advertisement

কার সঙ্গে ঘনিষ্ঠ হতে চান? উত্তরে এ কী বললেন পুনম!

পুনম এমন এক কথা বললেন, যা হয়তো এতদিন অনেকেরই অজানা ছিল। The post কার সঙ্গে ঘনিষ্ঠ হতে চান? উত্তরে এ কী বললেন পুনম! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:35 PM Aug 11, 2018Updated: 09:05 PM Aug 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বলিউডে তাঁর বিশেষ আনাগোনা নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াতে তাঁর জুড়ি মেলা ভার। নেটদুনিয়ায় নিজেকে মেলে ধরে কীভাবে শিরোনামে থাকতে হয়, তা বেশ ভালই জানেন। ঠিক ধরেছেন, কথা হচ্ছে পুনম পাণ্ডের। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তাঁর হট ছবি বা ভিডিওর জনপ্রিয়তা আকাশছোঁয়া। শরীর প্রদর্শন করে অনুগামীর সংখ্যাও বাড়িয়ে চলেছেন দিন দিন। কিন্তু পুনমের মন খারাপ। কেন জানেন? কারণ এখনও পর্যন্ত নিজের ‘ড্রিম বয়’-এর দেখা পাননি তিনি। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে নিজের মনের কথা খুলে বলেছেন এই মডেল।  জানিয়েছেন, এখনও কাউকে সেভাবে মনে ধরেনি তাঁর। তবে হ্যাঁ, এমন কয়েকজন বলিউড নায়ক আছেন যাঁদের কাছে পাওয়ার দারুণ ইচ্ছা পুনমের।

Advertisement

[প্রকাশ্যে নাইটদের নয়া অ্যান্থেম, ব্রাভোর গানে ঠুমকা শাহরুখের]

বলিউড নায়কদের মধ্যে কার সঙ্গে বন্য হতে চান? পুনমকে করা এমন প্রশ্নের ভিতরই লুকিয়ে ছিল হাজার দুষ্টুমি। সে ইঙ্গিত ভালই বুঝতে পেরেছিলেন অভিনেত্রী। অকপটেই জানালেন, যাঁদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আকাঙ্ক্ষা, তাঁদের তালিকাটা কিন্তু বেশ লম্বা। অন্তত পাঁচ-ছয়জন তো রয়েইছেন। এবার মুখ ফুটে নামগুলিও জানিয়ে দিলেন। তালিকার শুরুতেই ‘কমান্ডো’ ছবির হ্যান্ডসাম হাঙ্ক বিদ্যুৎ জামওয়াল। রণবীর সিংএবং সলমন খানকে আলাদাভাবে পেলেও দারুণ খুশি হবেন বলে জানালেন। এবার নিশ্চয়ই চার বা পাঁচ নম্বর নামটি খুঁজবেন। এখানেই বড় টুইস্ট। কারণ এবার পুনম এমন এক কথা বললেন, যা হয়তো এতদিন অনেকেরই অজানা ছিল। শুধু পুরুষ নয়, মহিলাতেও আকৃষ্ট তিনি! আজ্ঞে হ্যাঁ। মহিলার নামও গোপন রাখেননি। কৃতি শ্যাননকে ‘অন্যভাবে’ (পড়ুন ঘনিষ্ঠ) পাওয়ার ইচ্ছাও রয়েছে তাঁর। কৃতির কানে কি এ খবর পৌঁছছে? এখনও তা জানা যায়নি। তবে পুনমের মনে কী আছে তা আর গোপন রইল না।

[বেজায় ব্যস্ত ভাইজান, কিন্তু কীসের এত ব্যস্ততা তাঁর?]

এখানেই শেষ নয়, পুনম জানান তাঁর আরও দু’টি ইচ্ছের কথা। প্রেমিকের সঙ্গে কোনও এক সমুদ্র সৈকতে মিলনে লিপ্ত হওয়ার দারুণ শখ তাঁর। আর কোনও একদিন শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার ইচ্ছেও রয়েছে। তবে মহিলাদের প্রতি পুনমের আসক্তিতে বিস্মিত তাঁর পুরুষ ফ্যানরা। অনুগামীদের কি খানিকটা রাগও হল? তাতে সময় ব্যায় না করে বরং ভাবুন কীভাবে পুনমের স্বপ্নের মানুষটি হয়ে উঠতে পারবেন।

The post কার সঙ্গে ঘনিষ্ঠ হতে চান? উত্তরে এ কী বললেন পুনম! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement