shono
Advertisement

মিমের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ পরীমণির! দুই নায়িকার ঝগড়ায় তোলপাড় বাংলাদেশ

ঠিক কী ঘটেছে?
Posted: 06:29 PM Nov 10, 2022Updated: 08:13 PM Nov 10, 2022

সুকুমার সরকার: একদিকে পরীমণি, আরেক দিকে বিদ্যা সিনহা মিম। মাঝখানে পরীমণির স্বামী সরিফুল ইসলাম রাজ। ব্য়স, তিল থেকে তাল হয়ে একেবারে বোমা। মিমের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে সোশ্য়াল মিডিয়ায় একরকম বোমা ফাটালেন পরীমণি! অবশ্য চুপ থাকলেন না মিমও। আকার ইঙ্গিতে তিনিও বুঝিয়ে দিলেন পরীমণির এরকম আচরণ মোটেই সভ্য নয়!

Advertisement

ব্যাপারটা ঠিক কী ঘটেছে?
ঘটনার সূত্রপাত মিম ও রাজের দুটি ছবি ‘পরাণ’ ও ‘দামাল’ দর্শকরা পছন্দ করে। এই জুটি বেশ সফলও। সেই থেকেই রাজ ও মিমের মধ্যে একটা সুসম্পর্ক নজর করেছেন পরীমণি। ব্যস, সন্দেহ জমে জমে পাহাড়। আর সেই ক্ষোভ থেকেই ফেসবুকে আক্রমণ পরীমণির (Pori moni)।

 

[আরও পড়ুন: অর্জুনকে বিয়ে করতে অবশেষে রাজি মালাইকা! প্রকাশ্যে মনের কথা লিখলেন বলিউড সুন্দরী]

পরীমণি ফেসবুকে লিখলেন, ”আমি জানি আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কী, কোন ধরনের পারিবারিক আবহে বড় হয়েছি, আমার চারপাশটা কেমন— এখন যে বা যারা কোনও প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছে, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এ সবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব।”

তবে এসব দেখে চুপ থাকেননি মিমও। তিনি ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ভিডিও আপলোড করে লিখলেন, ”আমার প্রথম জন্মদিন ভালবাসার মানুষের সঙ্গে। তোমায় পাশে পেয়ে আমার জীবন অনেক সহজ হয়ে গিয়েছে। ধন্যবাদ, এই সারপ্রাইজ দেওয়ার জন্য।” অনুরাগীদের মত, পরীমণিকে চুপ করতেই এই ভিডিও আপলোড করেছেন মিম। 

[আরও পড়ুন: লক্ষ্মীবারে লক্ষ্মীর আগমন, হাসপাতাল থেকে কন্যাসন্তান নিয়ে বাড়ি ফিরলেন রণলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement