shono
Advertisement

‘অকালকুষ্মাণ্ড হটাও, বিজেপি বাঁচাও’, অনুপম বিরোধী পোস্টারে ছয়লাপ শান্তিনিকেতন

পালটা দিয়েছেন অনুপম হাজরা।
Posted: 12:39 PM Nov 10, 2023Updated: 12:39 PM Nov 10, 2023

দেব গোস্বামী, বোলপুর: এবার বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরার বিরুদ্ধে পোস্টার পড়ল শান্তিনিকেতনে। সেখানে তাঁকে ‘সেটিংবাজ’ বলে কটাক্ষের পাশাপাশি দল থেকে বহিষ্কারের দাবি করা হয়েছে। পালটা দিয়েছেন অনুপম হাজরাও।

Advertisement

বুধবার বীরভূমের খয়রাশোলে বিজেপির বিজয়া সম্মিলনী হওয়ার কথা ছিল। সেখানে উপস্থিত থাকার কথা ছিল বিজেপির জাতীয় সম্পাদক অনুপম হাজরার। সভামঞ্চ তৈরিও করা হয়েছিল। কিন্তু বাঁশ, লাঠি নিয়ে চড়াও হয়ে সেই মঞ্চ ভেঙে দেয় বিজেপির অন্যগোষ্ঠীর লোকজন। এদিকে  বীরভূম জেলা সাংগঠনিক সভাপতি ধ্রুব সাহার বিরুদ্ধে একাধিকবার নাম না করে সরব হতে দেখা গিয়েছে অনুপম হাজরাকে। বীরভূমের একাধিক নেতার বিরুদ্ধেও মুখ খুলেছেন তিনি। সদ্য বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বিরুদ্ধেও বিস্ফোরক মন্তব্য করেছেন অনুপম। এসবের মাঝেই অনুপম বিরোধী পোস্টারে ছয়লাপ শান্তিনিকেতন।

[আরও পড়ুন: নন্দীগ্রামের শহিদ মঞ্চে ‘চোরমুক্ত’ বাংলা গড়ার ডাক শুভেন্দুর, ‘আপনিই গ্রেপ্তার হবেন’, পালটা কুণালের]

এদিন সকালে শান্তিনিকেতনের বিভিন্ন এলাকায় যায় অনুপম বিরোধী পোস্টার। অনুব্রত ও অনুপমের একটি ছবি ব্যবহার করে সেখানে লেখা হয়েছে, “অকালকুষ্মাণ্ড হটাও, বিজেপি বাঁচাও।” কোনওটিতে লেখা, “সেটিংবাজ অনুপমকে বিজেপি থেকে বহিষ্কার করা হোক।” পোস্টার প্রসঙ্গে অনুপম বলেন, “অনেক বিজেপি নেতার তৃণমূলের সঙ্গে সেটিং আছে। আমি সেটাই বলেছিলাম। চোরমুক্ত বিজেপি তৈরি করার চেষ্টা করেছি। তাতে অনেকের সমস্যা হয়েছে। সেই কারণেই রাতের অন্ধকারে আমার বিরুদ্ধে পোস্টার ফেলা হয়েছে।”

[আরও পড়ুন: সাতসকালে হাওড়ার ফোরশোর রোডের গুদামে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement