shono
Advertisement

সিক্যুয়েলের নামও ‘লাভ আজ কাল’, পোস্টার প্রকাশ করে নতুন চমক ইমতিয়াজের

সারা আলি খান ও কার্তিক আরিয়ানের চরিত্রের নামও জানিয়েছেন পরিচালক। The post সিক্যুয়েলের নামও ‘লাভ আজ কাল’, পোস্টার প্রকাশ করে নতুন চমক ইমতিয়াজের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:18 PM Jan 16, 2020Updated: 03:18 PM Jan 16, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী হবে ‘লাভ আজ কাল’ ছবির সিক্যুয়েলের নাম? এই নিয়ে বহুদিন ধরে জল্পনা চলছিলই। মনে করা হচ্ছিল ছবির নাম হয়তো হবে ‘লাভ আজ কাল ২’। যদিও পরিচালক কিন্তু এনিয়ে মুখ কুলুপ এঁটেছিলেন। তিনি মুখ খুললেন ছবি মুক্তির ঠিক এক মাস আগে। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি। আর ১৬ জানুয়ারি ইমতিয়াজ আলি জানালেন ছবির নাম। পাশাপাশি ছবির পোস্টারও মুক্তি পেয়েছে এদিন।

Advertisement

ছবির নাম ইমতিয়াজ রেখেছেন ‘লাভ আজ কাল’। ২০০৯ সালের ছবির নামের সঙ্গে ২০২০ সালের ছবির নামের কোনও পার্থক্য নেই। তবে ছবির কেন্দ্রীয় চরিত্রগুলির নাম বদল হয়েছে। জয় ও মীরার বদলে এখানে নায়ক ও নায়িকার নাম বীর ও জো। ছবির পোস্টার শেয়ার করে একথা জানিয়েছেন সারা আলি খান। আর কার্তিক আরিয়ান লিখেছেন, “যেখানে শুয়ে আছে, সেখানে নেই বীর আর জো। তারা অন্য কোথাও উড়ছে।” পোস্টারে ছবির পাশাপাশি রয়েছে দু’টি সাল। ১৯৯০-২০২০। বোঝাই যাচ্ছে এতে একটি সময়সীমাকে বোঝানো হয়েছে। কিন্তু গল্পের সঙ্গে এর যোগ কোথায়, তা আগামিকাল ট্রেলার মুক্তি পেলেই বোঝা যাবে।

[ আরও পড়ুন: ১০০ কোটির ক্লাবে অজয়ের শততম ছবি ‘তানহাজি’, করমুক্ত হরিয়ানা-মহারাষ্ট্রে ]

২০০৯ সালে যখন ‘লাভ আজ কাল’ বানিয়েছিলেন ইমতিয়াজ আলি, তখন সেই ছবিতে ছিলেন সইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। তাই সারা যখন সেই ছবিরই সিক্যুয়েলে সই করেন, খুশি হয়েছিলে সইফ। ছবিতে সারার বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। এই প্রথমবার ইমতিয়াজদের সঙ্গে কাজ করছেন কার্তিক। শোনা যায় তখন থেকেই সারা ও কার্তিকের মধ্যে প্রেম শুরু। করণ জোহরের ওই টক-শোয়ে সারা বলেছিলেন বলিউডের কোনও অভিনেতাকে ডেট করতে হয় তবে তিনি কার্তিক আরিয়ানকে বেছে নেবেন। কিন্তু তারপর আবার শোনা যায়, তাঁদের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। শুটিং থেকে বেরিয়ে দু’জনেই নাকি নিজের নিজের রাস্তায় চলে যাচ্ছেন। বোঝাই যাচ্ছে অভিমান জমতে জমতে পাহাড় প্রমাণ হয়ে গিয়েছে। তাই একে অপরকে কার্যত এড়িয়ে চলছেন তাঁরা। যদিও এটি ‘লাভ আজ কাল’ ছবির পাবলিসিটি স্টান্টও হতে পারে। কারণ ‘জব উই মেট’ ছবির সময়ও শোনা গিয়েছিল ভাঙন ধরেছে শাহিদ-করিনার সম্পর্কে। যদিও তাঁদের সম্পর্ক তার বেশ কিছুদিন পরে ভাঙে বলেই খবর।

[ আরও পড়ডুন: ‘অপ্রকৃতস্থ’ ক্যাবচালকের পাল্লায় সোনম, টুইট করে জানালেন অভিজ্ঞতার কথা ]

The post সিক্যুয়েলের নামও ‘লাভ আজ কাল’, পোস্টার প্রকাশ করে নতুন চমক ইমতিয়াজের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার