shono
Advertisement

মোদির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, ভোটের ময়দানে নামছেন প্রকাশ রাজ

লোকসভায় নির্দল প্রার্থী হিসেবে লড়তে চলেছেন এই অভিনেতা। The post মোদির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, ভোটের ময়দানে নামছেন প্রকাশ রাজ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:13 PM Jan 01, 2019Updated: 05:13 PM Jan 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন্দ্রের মোদি সরকারের প্রখর সমালোচক তিনি। এর আগে একাধিকবার তাঁকে দেখা গিয়েছে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে। এরাজ্যেও এসেছিলেন ডিওয়াইএফআই-এর রাজ্য সম্মেলনে। এবার মোদি বিরোধিতায় সরাসরি নির্বাচনী রাজনীতিতে অংশ নিচ্ছেন অভিনেতা প্রকাশ রাজ। নতুন বছরে টুইট করে নিজেই একথা জানালেন তিনি।

Advertisement

নোট বাতিলের পর থেকেই মোদি সরকারের তীব্র সমালোচক প্রকাশ রাজ। উগ্র হিন্দুত্ববাদের তীব্র বিরোধী তিনি। এর আগে একাধিকবার হিন্দুত্ববাদীদের কটাক্ষেরও শিকার হতে হয়েছে দক্ষিণী সুপারস্টারকে। এবার মোদির বিরুদ্ধে সরাসরি অস্ত্র ধরার পরিকল্পনা করছেন প্রকাশ রাজ। ঘোষণা করেছেন, “নববর্ষ নতুন করে শুরু করতে চাই। নতুন করে দায়িত্ব নিতে চাই। আগামী লোকসভা নির্বাচনে আমি নির্দল প্রার্থী হিসেবে লড়তে চলেছি। কোন আসন থেকে লড়ব তা পরে জানাবো। এরপর মানুষের সরকার হবে। সংসদেও শোনা যাবে সাধারণ মানুষের আওয়াজ।”

[স্কুলে হাজিরা দিতে বলতে হবে জয় হিন্দ, নির্দেশিকা গুজরাট সরকারের]

সূত্রের খবর, লোকসভায় কর্ণাটকের কোনও আসন থেকে নির্দল প্রার্থী হিসেবে লড়তে পারেন প্রকাশ। ইতিমধ্যেই রাজনীতিতে প্রবেশ করেছেন কমল হাসান, রজনীকান্তের মতো সুপারস্টাররা। প্রকাশ রাজ এই তালিকায় নবতম সংযোজন। দক্ষিণের এই নামজাদা অভিনেতা স্বঘোষিত মোদি বিরোধী। এর আগে হিন্দুত্ববাদীদের আক্রমণের জবাবে তিনি বলেছেন, “আমি হিন্দু বিরোধী নই, আমি মোদি বিরোধী, আমি হেগড়ে বিরোধী, আমি অমিত শাহ বিরোধী। আমার মতে এরা হিন্দুই নয়।” প্রকাশ রাজের নির্বাচনে নামার এই সিদ্ধান্ত আগামী দিনে কর্ণাটকের রাজনীতিতে কী প্রভাব ফেলে সেটাই এখন দেখার।

[দুই রাজ্যে সমর্থন প্রত্যাহারের হুমকি মায়াবতীর, চাপে কংগ্রেস সরকার]

 

 

The post মোদির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, ভোটের ময়দানে নামছেন প্রকাশ রাজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement