shono
Advertisement

OMG! বিয়ের পাঁচ মাসেই অন্তঃসত্ত্বা কিয়ারা আডবাণী! ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

গত ফেব্রুয়ারি মাসে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী।
Posted: 05:44 PM Jun 25, 2023Updated: 05:44 PM Jun 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গিয়েছিলেন ছবির প্রচার করতে। হাসিমুখে ক্যামেরার সামনে দিয়েছিলেন পোজ। সেই ছবি ঘিরেই তুলকালাম নেটদুনিয়ায়। বিয়ের মাত্র পাঁচ মাসের মধ্যেই মা হতে চলেছেন কিয়ারা আডবাণী (Kiara Advani)? এই প্রশ্নই উঠেছে নেটদুনিয়ায়।

Advertisement

‘শেরশাহ’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধেছিলেন কিয়ারা। অনস্ক্রিন প্রেমের জল গড়ায় অফস্ক্রিনে। বলিউডের হ্যান্ডসাম হিরোকে মন দিয়ে বসেন অভিনেত্রী। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সাতপাকে বাঁধা পড়েন দু’জন। বিয়ের পর আগে হাতের কাজ মিটিয়েছিলেন দুই তারকা। তারপর গিয়েছিলেন মধুচন্দ্রিমায়। সেখান থেকে ফিরে এসেই নায়ক কার্তিক আরিয়ানের ‘সত্য প্রেম কি কথা’ সিনেমার প্রচার শুরু করেন কিয়ারা।

 

[আরও পড়ুন: ভেজা শরীরেই সুইমিং পুলের পাশে শুয়ে পড়লেন পূজা! ভিডিও দেখে কী বললেন নেটিজেনরা?]

ছবির প্রচারে গোলাপি শহর জয়পুরে গিয়েছিলেন কিয়ারা। সেখানেই কার্তিকের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন। ছবিতে অভিনেত্রীর ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছে, এমনটাই দাবি নেটিজেনদের। “কিয়ারা সত্যিই অন্তঃসত্ত্বা নাকি?”, “আমারই কিয়ারাকে অন্তঃসত্ত্বা মনে হচ্ছে নাকি বাকি লোকজনেরও?”, এমন প্রশ্ন করা হয়েছে কমেন্টবক্সে।

সুখবর হোক না হোক, আপাতত ছবির প্রচারেই নিজেকে ব্যস্ত রাখছেন কিয়ারা। সমীর বিদ্যাংশের পরিচালনায় ‘সত্য প্রেম কি কথা’ ছবিতে অভিনয় করেছন তিনি। চরিত্রের নাম কথা। অন্যদিকে আবার কার্তিকের চরিত্রের নাম সত্যপ্রেম। মূলত এই দুই চরিত্রের প্রেম নিয়ে সাজানো গল্প।

[আরও পড়ুন: ‘জেলে ভয়ংকর যন্ত্রণা’, সঞ্জয় দত্তের দুর্বিষহ অভিজ্ঞতা শুনে কেঁদে ফেললেন অভিষেক-অজয়রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement