shono
Advertisement

নগ্ন ছবি পর্নসাইটে ছড়ানোর হুমকি! ‘শিবপুর’সিনেমার প্রযোজকের মেল প্রকাশ করলেন স্বস্তিকা

অত্যন্ত কুরুচিকর ভাষায় মেলগুলি করা হয়েছে।
Posted: 12:17 PM Apr 05, 2023Updated: 12:42 PM Apr 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী ধরনের ভাষায় তাঁকে হুমকি দেওয়া হয়েছে, কোন ধরনের ছবি ভাইরাল করে দেওয়ার কথা বলা হয়েছে, সেই সমস্ত তথ্য প্রকাশ করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)।

Advertisement

সংবাদমাধ্যমকে পাঠানো বার্তায় তিনি জানান, গত বছরের আগস্ট-সেপ্টেম্বর মাসে অরিন্দম ভট্টাচার্য পরিচালিত ‘শিবপুর’ সিনেমার শুটিং করার কথা। ইন্দো আমেরিকানা প্রোডাকশনের সঙ্গে তাঁর এই ছবি নিয়ে চুক্তি হয়েছিল তার আগের জুলাই মাসে। চুক্তির বাইরে একটি টাকাও নেননি বলে জানান স্বস্তিকা। ছবির প্রচারের জন্য তাঁর কাছে একটি পোস্টার ছাড়া আর কিছুই আসেনি এবং তা তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বলেই জানিয়েছেন।

[আরও পড়ুন: সুপার মডেল জিজি হাদিদের শরীরে অশালীনভাবে হাত! তুমুল কটাক্ষের মুখে বনি কাপুর ]

স্বস্তিকার অভিযোগ ছিল, ছবির অন্যতম প্রযোজক সন্দীপ সরকার ও তাঁর সহযোগী রভীশ শর্মা তাঁকে এবং তাঁর ম্যানেজারকে অত্যন্ত কুরুচিকর ভাষায় মেল করেছেন। তাঁর নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে। এমনকী প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। এমনই কয়েকটি মেল অভিনেত্রীর জনসংযোগ সংস্থার পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে।

একটি মেলে স্বস্তিকার ম্যানেজারের প্রতি অত্যন্ত অশালীন ভাষা প্রয়োগ করা হয়েছে। আরেকটি মেলে রভীশ নিজেকে হ্যাকার হিসেবে দাবি করে এবং স্বস্তিকার নগ্ন ছবি পর্নসাইটে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়েছে। এই সমস্ত তথ্য-প্রমাণ দিয়েই স্বস্তিকা আশঙ্কা প্রকাশ করেন, তাঁর মতো একজন প্রতিষ্ঠিত অভিনেত্রীর সঙ্গে এমন ঘটনা ঘটলে বাকিদের সঙ্গে কী হয়?

এ বিষয়ে ইতিমধ্যেই গলফ গ্রিন থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। ইম্পাকেও লিখিতভাবে বিষয়টি জানিয়েছেন। এর আগে ইম্পা সভাপতি পিয়া সেনগুপ্ত সংবাদ প্রতিদিন ডিজিটালকে জানিয়েছিলেন, দুই পক্ষের বক্তব্য শুনেই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। স্বস্তিকা জানিয়েছেন, এই ছবি সংক্রান্ত কোনও প্রচারমূলক কাজে তিনি আর যুক্ত থাকবেন না।

[আরও পড়ুন: বৃষ্টিতে ভিজে গান অরিজিতের, শিলিগুড়ি কনসার্টের ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement